গতকাল বুধবার রাতে ঢাকার আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট-এর ফাঁকে সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন সিয়াম ও সুনেরাহ জুটি, বৃহস্পতিবার সকাল থেকে তাঁদের শুটিংয়ের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিও দেখে কেউ কেউ প্রশ্ন করছেন, দৃশ্যটি সত্যি নাকি কোনো শুটিংয়ের?
সুনেরাহ আগেই প্রথম আলোকে জানিয়েছেন, ‘অন্তর্জাল’ সিনেমার শুটিংয়ে ভিডিওটি ধারণ করা হয়েছে, পরে কে বা কারা তা ছড়িয়ে দিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, হুডি পরিহিত সিয়ামের পাশে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছেন সুনেরাহ। এর ফাঁকে সিয়ামকে চুমু খেতে দেখা গেছে সুনেরাহকে, পরে তাঁকে কষে চড় বসান সিয়াম। ভিডিওর শেষ ভাগে শুটিংয়ের ক্যামেরা দেখা গেছে।
বিষয়টি নিয়ে যাঁরা বিরূপ মন্তব্য করছেন, তাঁদের একহাত নিতে অবন্তী এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কেউ ভালোবেসে চুমু দেয় নাই, চড়ও রাগ করে মারে নাই। আমার ইনবক্সে মেসেজ ও নোটিফিকেশনে ভরে গেছে।’

দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমায় অভিনয় করছেন তাঁরা। সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিতব্য চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক দীপংকর দীপন।