পরী লিখলেন, ‘এটা এক প্রজাপতির সংসার’

পারিবারিক আয়োজনে পরীমনিছবি : পরীমনির ফেসবুক

দুই সন্তানকে নিয়ে দারুণভাবে কেটে যাচ্ছে পরীমনির দিন। ছেলে পুণ্যর বেলায় যেমন মাস পেরোনোর দিনটিকে বিশেষভাবে স্মরণীয় করে রাখতেন, কেক কাটা থেকে শুরু করে ঘরভর্তি বেলুন দিয়ে সাজানো, বিশেষ পোশাক পরা—সবটাই করেছেন পরীমনি। এর ব্যতিক্রম হচ্ছে না মেয়ে প্রিয়মের বেলায়ও।

পারিবারিক আয়োজনে পরীমনি
ছবি পরীমনির ফেসবুক

মাস দুয়েক আগে ঘটা করে পরী জানিয়েছিলেন, আরও একটি সন্তানের মা হচ্ছেন তিনি। অর্থাৎ কন্যাসন্তানের অভিভাবকত্ব নিয়েছেন তিনি। নাম রেখেছেন প্রিয়ম। যদিও প্রিয়মের সরাসরি মুখের ছবি এখনো প্রকাশ করেননি অভিনেত্রী। তবে মেয়ের প্রথম মাসের মতো দ্বিতীয় মাস পূর্ণের দিনটিকেও ঘটা করে উদ্‌যাপন করছেন নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যমে আগের দিন প্রিয়মের দুই মাস পূর্ণ উপলক্ষে আনা কেকের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি টু মান্থ, আলহামদুলিল্লাহ।’ হ্যাশট্যাগে মেয়ের নামও জুড়ে দিয়েছেন অভিনেত্রী।

এবার প্রিয়মের দুই মাস উপলক্ষে মায়ের উদ্‌যাপনের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, ‘এটা এক প্রজাপতির সংসার, আজ আমার মেয়ের দুই মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ।’ সুন্দর সাজানো ঘরে দুই সন্তানকে নিয়ে পরিপাটি হয়ে ছবি তুলেছেন পরী। ছবিতে দেখা যাচ্ছে, রং মিলিয়ে পোশাক পরেছে দুই সন্তান এবং তাদের মা পরী। তবে এখনো প্রিয়মের ছবি প্রকাশ্যে আনতে রাজি নন অভিনেত্রী। তাই তো ডিজিটাল প্রজাপতি স্টিকার দিয়ে প্রিয়মের মুখ ঢেকে দিয়েছেন পরী। নীল-সাদা বেলুন আর পোশাকে একটি স্বপ্নীল পরিবেশ তৈরি করেছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই নায়িকা।

চিত্রনায়িকা পরীমনি
ছবি: পরীমনির ফেসবুক থেকে নেওয়া

শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকে এত দিন সন্তান পুণ্যকে নিয়েই একটি স্বপ্নের জগৎ তৈরি করে রেখেছিলেন পরী। তবে এবার তাঁর ঘরে আছে ‘কন্যা’ প্রিয়মও। তাদের নিয়েই কেটে যাচ্ছে পরীর প্রজাপতির সংসার।