গত শুক্রবার থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রনি। মীর ছাড়াও চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশিসহ টিভি ও চলচ্চিত্রের শিল্পীরা রনির সুস্থতা কামনা করেছেন।
রনির ঘনিষ্ঠজন মীরাক্কেলের আরেক প্রতিযোগী মোহাম্মদ পরশ প্রথম আলোকে জানান, রনি স্বাভাবিক খাবার খেতে পারছেন, কথাবার্তাও বলতে পারছেন। তবে এখনো চিকিৎকদের পর্যবেক্ষণে আছেন। জানা গেছে, রনির চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

গাজীপুর জেলা পুলিশ লাইনসে শুক্রবার বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।
দগ্ধদের মধ্যে রনি ও জিল্লুর রহমানকে শুক্রবার সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।শনিবার সকালে তাঁদের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে।

এর আগে এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় সেখান থেকে ঢাকায় পাঠানো হয় আবু হেনা ও জিল্লুর রহমানকে। এ ঘটনায় আহত আরও তিনজন হলেন মোশাররফ হোসেন, ইমরান হোসেন ও রুবেল হোসেন। এই তিনজন এখন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নাটক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন