বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অপেক্ষমাণ সিনেমাগুলোর কোনো খবর জানেন?

ডিসেম্বরে রিলিজ হবে ‘অন্তর্জাল’, ‘পরান’ তো রেডি। জানি না এটা কবে মুক্তি পাবে। ‘ইত্তেফাক’-এর কোনো খবর অবশ্য আমি জানি না। শুটিংয়ের ডাক পেলেই জানতে পারব। শুনেছি কোনো একটি ওটিটি ছবিটি নিয়ে নিতে পারে।

default-image

আপনার স্বামী সনি আপনার সঙ্গে শুটিংয়ে গিয়েছিলেন?

না, এখনো কোথাও যাওয়া হয়নি তাঁর। আসলে আমার কর্মজীবনের ভেতরে সে কখনোই ইন্টারফেয়ার করতে চায় না।

সিনিয়র নায়িকারা, যেমন মৌসুমী-শাবনূরদের অনেকে বিয়ের পর সিনেমা থেকে অনেকটাই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। আপনাদের ক্ষেত্রে সে রকম হবে না তো?

আমি যখন থেকে মৌসুমী আপুকে চিনি বা তাঁকে দেখেছি, তখন তিনি দুই বাচ্চার মা। সন্তানের মা হলেও তিনি তখনো সেলিব্রিটি। আমার কিন্তু কখনোই মনে হয়নি যে বিয়ে করার কারণে বা বেবি হওয়ার কারণে তিনি সরে গেছেন। আর শাবনূর আপুর বিষয়টা আলাদা, যত দূর জানি, তিনি বিয়ের পরও বেশ কয়েক বছর কাজ করেছেন। পরে দেশের বাইরে যাওয়ার কারণে কাজ করা হয়নি তাঁর।

default-image

বিয়ে তাহলে অভিনয়জীবনের ওপর কোনো প্রভাব ফেলে না?

আমার কাছে কোনো চেঞ্জ লাগে না। এটা একটা নরমাল ব্যাপার। বিয়ে লাইফের একটা পার্ট। সময়ের সঙ্গেই আসা একটা ব্যাপার। পারসোনাল লাইফ আলাদা, কাজের লাইফ আলাদা। লাইফ যেভাবে কাটছিল, সেভাবেই কেটে যাবে।

ঈদের সিনেমা দেখেছেন একটাও বা দেখবেন?

আমি তো আসলে দেশে ছিলাম না। ঈদের সব ছবির ব্যাপারেই আমার আগ্রহ আছে। সুযোগ পেলে সব কটি দেখব। শুধু হল কেন, চরকিতে ‘৭ নাম্বার ফ্লোর’ ছবিটাও দেখার ইচ্ছা আছে।

ঈদের কোনো অনুষ্ঠানে আপনাকে দেখা গেল না কেন?

নানা কারণে। তবে শিগগিরই দেখা যাবে। মোশাররফ ভাইয়ার সঙ্গে ‘মনের মানুষ’ নামের একটা নাটক করেছি। ওটা একটা ইউটিউব চ্যানেলে দেখা যাবে, পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। প্রায় আট বছর পর কাজ করলাম মোশাররফ ভাইয়ার সঙ্গে।

default-image

গল্পটা কী নিয়ে?

গল্পটা বলে দিলে মজা থাকে না, নাটকটা দেখতে হবে। গল্পটাই আমাকে টেনেছে। ক্যারিয়ারে অনেক চরিত্রে অভিনয় করেছি, এই ধরনের চরিত্রে আগে কাজ করা হয়নি। এই নাটকে আমার চরিত্রটি একদম অন্য রকম। সেখানে আমার চরিত্রের নাম সোনিয়া, যে মফস্বলে পড়াশোনা করে। তার স্বামী আনোয়ার থাকে বিদেশে। স্বামী দেশে ফেরার পর কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। সেই ঘটনা সামাল দিয়ে গিয়ে তারা কীভাবে পরস্পরের মনের মানুষ হয়ে ওঠে, সেটা নিয়েই গল্প।

এর আগে মোশাররফ করিমের সঙ্গে কী কী কাজ করেছিলেন সেসব মনে আছে?

‘প্রেম পাগল’, ‘মাইনাসে প্লাসে মাইনাস’, ‘হারানো সুর’, ‘কোনো এক প্রেমিক’সহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলাম। তাঁর সঙ্গে কাজ করার সুবিধা হচ্ছে, অনেক কিছু শেখা যায়।

আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন