বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

রাতে একটি ভিডিও পোস্ট করেছেন, সেখানে নাচতে দেখা গেল; সারপ্রাইজ ও টুইস্টের কথাও লিখেছেন। কী ধরনের সারপ্রাইজ ও টুইস্ট?

সাড়ে ১২টা বেজে গেছে। তখনো শুটিং করছি। পরিবারের সবার সঙ্গে দিনটি সেলিব্রেট করতে পারছি না। তাই ফান করে নাচের ভিডিও দিয়েছিলাম। কোনো সারপ্রাইজ বা টুইস্ট নেই।

আপনার স্মৃতিতে জন্মদিনে সেরা সারপ্রাইজ কী?

দেশের বাইরে একবার শুটিং করেছিলাম। তখন কাছের একজন সেখানে গিয়ে উইশ করেছিল। সেটাই ছিল আমার জন্মদিনের সবচেয়ে বড় উপহার।

দিনটিতে যা মিস করেন...

আগে জন্মদিনে একটা ঈদ ঈদ আমেজ থাকত। পরিবারের সবাই থাকবে, বাসায় গেস্ট আসবে, ফ্যামিলির সঙ্গে সময় কাটাব। কিন্তু এখন জন্মদিনগুলোতেও কাজ হয়। পরিবারের সঙ্গেও কম সময় কাটানো হয়। তা ছাড়া ব্যস্ততার জন্য এখন সময় কম পাই। এটাই ভাবায়, আরেকটু যদি নিজেকে ও পছন্দের মানুষদের সময় দিতে পারতাম।

default-image

আপনার জন্মদিন নিয়ে সবচেয়ে বেশি আগ্রহ কার?

এখন আমার জন্মদিন নিয়ে সবচেয়ে বেশি আগ্রহ থাকে ছোট ভাগনির। কারণ, সে ছোট। তার কেক কাটতে ভালো লাগে। মোমবাতিতে ফুঁ দিয়ে মজা পায়। আমার জন্মদিন খাঁটিভাবে সে–ই একমাত্র উদ্‌যাপন করে। সে অপেক্ষা করতে থাকে লালার (খালা) বার্থডে কবে। সে আমাকে লালা ডাকে।

পরিবারের মানুষের কাছে যে কারণে সেরা ফারিয়া...

পরিবারের যার যখন যেটা লাগে, পূরণের চেষ্টা করি। পরিবারের মানুষের সহযোগিতা করার চেষ্টা করি। তাদের কষ্টগুলো বোঝার চেষ্টা করি। তাদের কোনো সমস্যা হলে সমাধানের চেষ্টা করি। শৈশব থেকে এগুলো করে আসছি। আমার মনে হয় এসব কারণেই পরিবারের কাছে আমি সেরা।

default-image

সিনেমার পর শাকিব খানের সঙ্গে বিজ্ঞাপন করলেন, দুই মাধ্যমে শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন?

তাঁর (শাকিব খান) সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা আমার বরাবরই ভালো। তিনি সিনেমাতে যেমন পটু, তেমনি বিজ্ঞাপনেও পটু। তিনি খুবই ভালো একজন অভিনেতা ও সহকর্মী। তাঁর সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে।

একদিন ঘুম থেকে উঠে দেখলেন অভিনয়, মিডিয়ায় কাজ আর টানছে না, তখন কী করবেন?

ক্যামেরা, লাইটসহ পুরো প্রসেসটার প্রতি আমার যে পরিমাণ ভালোবাসা, তাতে এমনটা হওয়া খুবই কঠিন। এই ভালোবাসার জন্যই পড়াশোনা থেকে বিরতি নিয়েছিলাম। নিয়মিত কাজ করে একটা জায়গায় দাঁড়িয়েছি। এখন আবার পড়াশোনা করছি। এটা কখনো আমাকে টানবে না, মনে হয় না এমন অবস্থা কখনো হবে। যদি সে রকম হয়, তাহলে মনে হয় কিছুদিন ব্রেক নিয়ে আবার অভিনয় শুরু করব।

default-image
আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন