বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আপনার গানটি কি হাবিব ওয়াহিদ শুনেছেন?

হাবিব ভাই শুনে প্রশংসা করেছেন। বলেছেন, তোমার গানটা খুবই ভালো হয়েছে। এটা ভালো একটা এক্সপেরিমেন্ট। ভাই গানটি নিয়ে আশাবাদী।

default-image

বাইরে বের হলে করোনার নিয়ম মানেন?

এখনো নিয়মিত মাস্ক পরে বাইরে যাই। মাথায় ক্যাপ পরা থাকে। যে কারণে করোনার শুরুর পর থেকে অনেকই চিনতে পারেন না। একটা সুবিধা হয়েছে, খুব বেশি কথা বলতে হয় না। তবে চিনতে পারলে ছবি তুলতে হয়। তখন বিব্রত হই না। ছবি তুলতে ভালোই লাগে।

বলেছিলেন বন্ধুদের কষ্টের স্মৃতি নিয়ে গান, গানটি শুনে বন্ধুরা কী বলেছেন?

অনেকেই গান শুনে বুঝতেই পারেনি। আশা করি মূল বিষয়টি তারা বুঝতেও পারবে না। বুঝতে পারলে বন্ধুদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।

এখন তো গানের কপিরাইট শিল্পীরা পাচ্ছেন, আপনার বাবা খালিদ হাসান মিলুর গানগুলো নিয়ে পরিকল্পনা কী?

আমি ও ভাইয়া (প্রতীক হাসান) মিলে বাবার গানগুলো কপিরাইট করে নেওয়ার চেষ্টা করছি। বাবার অনেক গানই অনেক কোম্পানি ক্যাসেটের যুগ থেকে নিজেদের করে নিয়েছে। পরে যখন ডিজিটালাইজ হয়, তখন তারা আমাদের সঙ্গে কোনো চুক্তি এমনকি কোনো যোগাযোগ করেনি। আমরা গানগুলো কপিরাইট করে নেব। তবে তারা যোগাযোগ করলে খুবই ভালো হয়।

default-image

একজন অভিনেত্রীর সঙ্গে আপনার প্রেমের খবর শোনা যাচ্ছে?

না, এটা সত্য নয়। যার সঙ্গে আমার প্রেম, সে ইন্ডাস্ট্রির বাইরের মেয়ে। ইন্ডাস্ট্রিতে আমার অনেক বান্ধবী আছে। তাদের সবার সঙ্গে ভালো সম্পর্ক। দেখা হয়, একসঙ্গে ওঠা–বসা হয়। তাদের নিয়ে রিউমার ছড়ায়।

গানের পাশাপাশি অভিনয় করেন, অভিনয় নিয়ে স্বপ্ন কী?

অভিনয় নিয়ে আমার অনেক স্বপ্ন। অনেক ভালো চরিত্রে অভিনয় করতে চাই। কিন্তু চিত্রনাট্য পাই না। পেলে আবার ডিরেক্টর মেলে না। আবার বাজেট থাকে না। মন থেকে কনভিন্স হলেই আমি অভিনয় করব।

আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন