বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

কদিন ধরে আপনি ও রোশান একসঙ্গে ছবির প্রচারণায় ছিলেন। রোশান করোনায় আক্রান্ত। আপনার কী অবস্থা?

রোশানের খবর শুনে একটু টেনশন হচ্ছে। এখন পর্যন্ত আমার কোনো লক্ষণ নেই। বাসার সবার থেকে একটু আলাদা থাকছি।

শাকিব খানের ছবিতে সব সময় তাঁকে ঘিরেই চরিত্রের গুরুত্ব দেওয়া হয়। নায়িকার তেমন ভূমিকা থাকে না। আপনি তাঁর বিপরীতে কাজ করেছেন। বিষয়টি কখনো ভাবিয়েছে আপনাকে?

প্রথম প্রথম ফিল করতাম। কারণ পৃথিবীর সব ইন্ডাস্ট্রিই নায়ককেন্দ্রিক। তা ছাড়া শাকিব খান বাংলাদেশের সবচেয়ে বড় তারকা। তার ক্ষেত্রে এমনটি হতেই পারে। তারপরও শাকিব খানের সঙ্গে আমার সব সিনেমায় ওই রকম মনে হয়নি। ‘মনের মতো মানুষ পাইলাম না’, কিংবা এখন যে সিনেমাটি আমি করছি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবি দুটিতে সব শিল্পীকেই যথাযথ গুরুত্ব দিয়ে কাজ করা হয়েছে।

default-image

শাকিব খান ছাড়া প্রথম ছবি মুক্তি পাচ্ছে। এখানে নিজের চরিত্রের গুরুত্ব কতটা বেড়েছে?

আমি এভাবে দেখতে চাই না। চরিত্রের গুরুত্ব গল্পের ওপর নির্ভর করে। তবে এতটুকুই বলব, ‘চোখ’, ‘তালাশ’ ও ‘ক্যাসিনো’ ছবিগুলোর গল্প হিরো-হিরোইন নিয়েই। আর আমি এই তিন ছবিতে যাঁদের সঙ্গে কাজ করেছি, তাঁরা সবাই ভালো অভিনেতা।

এত দিন বড় তারকার সঙ্গে ছবি মুক্তি পেয়েছে। এবারে জার্নিটা আলাদা।

সিনেমা মুক্তি মানেই আলাদা একটা চাপ আর শঙ্কা। শাকিব খানের সঙ্গে অনেকগুলো ছবি করেছি। কিছু দর্শক তাঁর সঙ্গে আমাকে দেখে অভ্যস্ত। কিছু দর্শক চান, আমি অন্য নায়কের সঙ্গেও কাজ করি।

default-image

ঢালিউডে এক ছবিতে দুই নায়িকা থাকলে অনেক নায়িকা অভিনয় করতে রাজি হন না।

সিনেমায় আমি দেখি, গল্প কতটা শক্তিশালী, পরিচালক কতটুকু পারদর্শী। আমার কাজ চরিত্র ফুটিয়ে তোলা। এক হিরোইন, দুই হিরোইন বা তিন হিরোইন আমার কাছে ব্যাপার নয়।

ওটিটিতে কবে দেখা যাবে?

আমি এখনো বড় পর্দার কাজে স্বাচ্ছন্দ্য বোধ করি। আপাতত ওটিটির জন্য কাজ করছি না।

আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন