default-image

অপূর্ব অভিনীত ধারাবাহিক নাটক ‘গল্পগুলো আমাদের’ শেষ হচ্ছে আজ। নাটকটির কারণে বেশ আলোচনায় ছিলেন তিনি। এ ছাড়াও ঈদে অপূর্ব বেশ কিছু ভালো নাটক উপহার দিয়েছেন। ব্যস্ত সময় কাটাচ্ছেন আগামী ঈদের কাজ নিয়ে। নিজের ব্যস্ততা ও কাজ নিয়ে কথা হলো প্রথম আলোর সঙ্গে।

আপনার অভিনীত ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’ শেষ হচ্ছে...

পরিচালক মিজানুর আরিয়ানের প্রথম ধারাবাহিক নাটক এটি। ওর নাটকের একটা নিজস্ব ধরন আছে। মানুষের ছোট ছোট বিষয় ও অনুভূতিগুলো স্পর্শ করার চেষ্টা করে ও। পারিবারিক বন্ধন ব্যাপারটা ওর নাটকে থাকে।

ঈদের কাজের সাড়া কেমন?
বেশ কয়েকটি নাটক থেকে সাড়া পেয়েছি। এর মধ্যে আছে শিহাব শাহীনের শেষ পর্যন্ত, হিমির আনমনে তুমি, মাহিদুল মাহিমের খেয়ালি আমি হেঁয়ালি তুমি, জাকারিয়া সৌখিনের জলসাঘর। তবে সবকিছুর ওপরেই ছিল বিশ্বকাপের রেশ। বিশ্বকাপ এ সময়ে না থাকলে আরও সাড়া পেতাম।

আপনি কোন দলের সমর্থক?
আমি ব্রাজিল সাপোর্ট করি। ওদের দলটা এবার বেশ শক্তিশালী। একটা কথা বলে রাখি, আমরা ব্রাজিলের সমর্থকেরা একজনকে দেখেই ব্রাজিল সমর্থন করি না। পুরো দল, খেলা-সবকিছু মিলেই ব্রাজিলকে সমর্থন করি। নেইমারকে দেখে মাঝেমধ্যে মনে হয় যে একটু বেশি বেশি। ব্রাজিল দলে এমন নাটক দেখতে ভালো লাগে না। বলা যায়, আমি একটু সেনসিটিভ ফ্যান আরকি।

আগামী ঈদ নিয়ে ব্যস্ততা কেমন?
ঈদুল আজহার জন্য ইতিমধ্যে দুটি নাটকের শুটিং শেষ। সামনে বেশ কিছু নাটকের কাজ আছে। আমি এই ঈদে খুব বেশি কাজ করতে পারছি না। লম্বা একটা সময় দেশের বাইরে থাকব। ঘুরতে যাচ্ছি বলতে পারেন।

২৭ জুন আপনার জন্মদিন ছিল? কেমন কাটালেন?
জন্মদিন গেছে খুবই ভালো। আমার আর আমার ছেলের জন্মদিন একই দিনে। তাই ডাবল উদ্যাপন করেছি।

শেষ তিন প্রশ্ন
‘এক্স ফ্যাক্টর’ নাকি ‘বড় ছেলে’-বেশি পছন্দ?
দুটোই। আসলে দুটো দুরকম।

লটারিতে ১০০ কোটি টাকা পেলে প্রথমেই কী করবেন?
আমি জানি না...আসলে আমি অবাস্তব স্বপ্ন দেখতে পছন্দ করি না। যেটা বাস্তবে হওয়া সম্ভব, তেমন স্বপ্ন দেখতে চাই।

নারীভক্তদের মুখোমুখি হলে কোন কথাটি বেশি শুনতে পান?
আপনার চোখ খুব সুন্দর। এটা বলে বেশি।

বিজ্ঞাপন
মন্তব্য করুন