বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

নায়কদের তো শুনি অনেক প্রেমিকা থাকে?

জানি না, ভাই (হাসি)। সত্য কথা বলতে কি, আমি এখন পুরো কাজ নিয়ে ব্যস্ত। দু-তিন বছর ভালো করে কাজ করি, তারপর প্রেম হোক বিয়ে হোক, করব। এখন একাই আছি।

নতুন একটি সিনেমার শুটিং করতে যাচ্ছেন শুনলাম?

হ্যাঁ, একটি সিনেমার ব্যাপারে সব কথা চূড়ান্ত হয়েছে। কিন্তু এখনই কিছু বলতে চাচ্ছি না। সাইনিং করে শুটিং করব, তারপর বলব। কারণ এর আগে সাইনিং করেও সিনেমা থেকে বাদ যেতে হয়েছে। আমি সাইনিংয়ে বিশ্বাসী নই।

সাইনিং থেকে বাদ যাওয়াটা...

ভাই, এটা খুবই কষ্টের। কারণ, একটি সিনেমার সঙ্গে অনেক দিন থাকার পর বাদ গেলে মানসিকভাবে মেনে নেওয়া যায় না। পেশাদারি জায়গায় যাঁরা এই কাজ করেন, তাঁরা মানুষের পর্যায়ে পড়েন না। তাঁরা নৈতিকতা বিবর্জিত মানুষ। মিডিয়ার এই মানুষগুলো অমানুষের পর্যায়ে পড়েন। তাঁরা পশুপাখির চেয়েও খারাপ। কারণ, পশুপাখি কারও ক্ষতি করে না। এখন সাইনিং থেকে বাদ দেওয়াটা বাংলাদেশে অহরহ ঘটছে। বাদ গেলে নিজেকে একটাই সান্ত্বনা দিই, এটা আমার রিজিকে ছিল না। সামনে ভালো কিছু অপেক্ষা করছে।

default-image

আপনি ফিল্মের হিরো। এখন ছোট পর্দায়ও নিয়মিত কাজ করছেন, নাটকে কাজ করবেন কখনো চেয়েছিলেন?

না। কিন্তু করোনার মধ্যে সিনেমার শুটিং একদম শুরু হচ্ছিল না। তখন মনে হচ্ছিল কাজে থাকাটা জরুরি। তখন নাটকে শুটিং শুরু করি। এখন আবার অনেক সিনেমার প্রস্তাব আসা শুরু হয়েছে। হল খুলছে। ‘বসন্ত বিকেল’, ‘যাও পাখি বল তারে’, ‘নীল ফড়িং’সহ ছয়টি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। বেশ কিছু নতুন সিনেমার কাজ শুরু হচ্ছে। আস্তে আস্তে নাটকে অভিনয় কমিয়ে দেব।

অনেকেই তো বলেন, ছোট পর্দায় অভিনয় করলে বড় পর্দার দর্শক তাঁকে দেখতে চান না...সিনেমায় নিতে চায় না?

এখন বড় পর্দায় দর্শক টাকা দিয়ে কাউকেই দেখছেন না। অভিনেতাদের নাম না বলি, সবাই তো ফ্লপ। কিছু দর্শক অল্প টাকা দিয়ে সারা মাসে ওটিটিতে কাজ দেখছেন। এখন নাটকও তো দর্শক ডিশলাইন কিনেই দেখছেন। এটা তো ফ্রি না। ইউটিউবে কিছু ফ্রি পাওয়া যায়। এখন কাজ না করে সারা বছর ঘরে বসে রইলাম। শুধু নিউজ হলো আপনি কার সঙ্গে প্রেম করছেন, কার সঙ্গে আপনার ডিভোর্স হলো। এসব আলোচনার চেয়ে একটি নাটকের নিউজ আমাদের কাছে গুরুত্বপূর্ণ। বলতে পারি আমি একটি কাজের মধ্যে আছি।

default-image

নায়িকার সঙ্গে প্রেম নিয়ে কখনো কোনো গুজব ছিল?

গোপনে বা প্রকাশ্যে কখনোই কোনো নায়িকার সঙ্গে প্রেমের গুজব ছিল না। আমার কোনো নায়িকার সঙ্গে প্রেম ছিল না, ভবিষতে ইচ্ছাও নেই। আমি সহকর্মীদের সঙ্গে কখনোই প্রেম করব না। অভিনয়টাই করব। আমি ব্যাংকে চাকরি করলেও প্রেম করার জন্য কলিগ খুঁজতাম না।

এখন ব্যস্ততা কী নিয়ে?

এখন ‘জলমহল’, ‘দৈব’, ‘সুজুকি’সহ অনেকগুলো সিনেমার মধ্যে আছি। ১৬ ডিসেম্বর উপলক্ষে বেশ কিছু নাটকে অভিনয় করব। আগের একটি সিনেমার কিছু কাজ বাকি ছিল, এক দিন পর সেটা শেষ করব।

default-image
আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন