অভিষেক শর্মা পরিচালিত এ ছবির জন্য কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছেন, তা ইতিমধ্যে ফাঁস হয়েছে। এবার দেখে নেওয়া যাক কে কত রুপি পারিশ্রমিক নিয়েছেন—

অক্ষয় কুমার
বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ‘রাম সেতু’ ছবির আসল তারকা, তা বলার অপেক্ষা রাখে না। এ ছবিতে অক্ষয় একজন প্রত্নতাত্ত্বিকের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম ‘ডক্টর আরিয়ান কুলশ্রেষ্ঠ’। ছবিতে তিনি ‘রাম সেতু’কে রক্ষা করার মিশনে আছেন। প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় অক্ষয় সবার মন জয় করেছেন। এ ছবির জন্য অক্ষয়ের পকেটে ঢুকেছে ৫০ কোটি রুপি।

নুসরাত ভারুচা
অক্ষয় কুমারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ভারুচা। নুসরাতের চরিত্রের নাম ‘গায়ত্রী কুলশ্রেষ্ঠ’। তিনি একজন অধ্যাপক। তিনি এ ছবিতে অভিনয়ের জন্য তিন কোটি পারিশ্রমিক নিয়েছেন।

জ্যাকুলিন ফার্নান্দেজ
‘রাম সেতু’ ছবিতে জ্যাকুলিন ফার্নান্দেজ ডক্টর সেন্ড্রা রেবেলোর চরিত্রে অভিনয় করেছেন। এই শ্রীলঙ্কান রূপসী ‘রাম সেতু’ ছবির অংশ হওয়ার জন্য তিনি চার কোটি রুপি দাবি করেছিলেন।

জেনিফার পিকিনাটো

অভিষেক শর্মার এ ছবির অন্য এক অভিনেত্রী হলেন জেনিফার পিকিনাটো। তিনি ডক্টর গ্যাব্রিয়েলের চরিত্রে অভিনয় করেছেন। জেনিফারের পারিশ্রমিক ছিল ৭৫ লাখ রুপি।


সত্যদেব কাঞ্চরানা
ছবিতে দক্ষিণি তারকা সত্যদেব কাঞ্চরানাকে মূল চরিত্রে দেখা গেছে। এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তাঁর। ছবিতে সত্যদেবের অভিনয় প্রশংসিত হচ্ছে। অভিনয়ের দিক থেকে তিনি এ ছবিতে অক্ষয় কুমারকে রীতিমতো টক্কর দিয়েছেন। তবে পারিশ্রমিকের দিক থেকে অক্ষয়ের থেকে কয়েক শ মাইল পেছনে সত্যদেব। জানা গেছে, এ ছবিতে তাঁর পারিশ্রমিক ছিল মাত্র এক কোটি রুপি।