বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অক্কর বক্কর রফু চক্কর
ধরন: সিরিজ
স্ট্রিমিং: আমাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
ভার্গব শর্মা ব্যাংকে চাকরি করতেন। একসময় চাকরি হারান তিনি। কেউ তার পাশে দাঁড়ায় না, এমনকি নিজের কর্মস্থলও নয়। নানা রকম জালিয়াতির খবর পড়তে পড়তে ভার্গব ও তার আরেক বন্ধু সিদ্ধান্ত নেন একটা ভুয়া ব্যাংক চালু করার। মানুষ সেখানে টাকা জমা করলে তারা সেগুলো নিয়ে পালিয়ে যাবেন। সিরিজটিতে অভিনয় করেছেন ভিকি অরোরা, অনুজ রামপাল, মোহন অগাসে, শিশির শর্মা, মনীশ চৌধুরী প্রমুখ।

default-image

মীনাক্ষী সুন্দরেশ্বর
ধরন: সিনেমা
স্ট্রিমিং: নেটফ্লিক্সে
দিনক্ষণ: চলমান
ক্যারিয়ারের জন্য নববিবাহিত এক দম্পতিকে দুই শহরে থাকতে হয়। শারীরিক এই দূরত্ব কীভাবে তাদের মনের ওপর প্রভাব ফেলে, এই ছবিতে দেখা যাবে সেই গল্প। ছবির পরিচালক বিবেক সোনি জানিয়েছেন, ছবির গল্প সত্যিকারের কোনো ঘটনা নয়, তবে সমাজে ছড়িয়ে থাকা এ রকম নানা ঘটনার নির্যাস থেকেই এই ছবি নির্মিত হয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা ও অভিমন্যু দাসানি।

default-image

স্পেশাল অপস ১.৫: দ্য হিম্মত স্টোরি
ধরন: সিরিজ
স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টার
দিনক্ষণ: ১২ নভেম্বর
গত বছর মুক্তির পরে বেশ জনপ্রিয়তা পায় সিরিজ স্পেশাল অপস। এবার আসছে পরের মৌসুম স্পেশাল অপস ১.৫: দ্য হিম্মত স্টোরি। এই সিরিজে অভিনয় করেছেন আফতাব শিবদাসানি, আদিল খান, বিনয় পাঠক প্রমুখ। পরিচালনা করেছেন নীরাজ পান্ডে ও শিব নায়ার। হিম্মত সিং কীভাবে ভারতের রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইংয়ের (‘র’) এজেন্ট হয়ে উঠলেন, সেই গল্পই দেখা যাবে এই মৌসুমে।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন