দুই ভাই-বোন তাদের বাড়ির পাশে খেলছিল। সে সময় একটা জার্মান শেফার্ড ওয়াকারের বোনকে আক্রমণ করে বসে। বোনকে বাঁচাতে কুকুরের সঙ্গে লড়াই বাধে ওয়াকারের। শুধু তা–ই নয়, কুকুরের কামড়ে ক্ষতবিক্ষত হয়েছে সে। তাকে অপারেশনের টেবিলে যেতে হয়। ৯০টির বেশি সেলাই দিতে হয়েছে। মার্কিন গণমাধ্যম সিএনএনকে এ খবর দিয়েছে ওয়াকারের পরিবার। ঘটনাটি ঘটে ২০২০ সালের জুলাইয়ে।

default-image

এ সাহসী ঘটনায় ওয়াকারের প্রশংসায় মাতেন হলিউডের নামকরা সব তারকা। সেখানে আছেন অ্যান হ্যাথাওয়ে, ক্রিস ইভানস, মার্ক রাফালো, টম হল্যান্ড। এই খুদে সাহসীকে তাঁরা সামাজিক যোগাযোগমাধ্যমে এবং ব্যক্তিগতভাবে শুভেচ্ছা পাঠান। তাঁর সাহসের প্রশংসা করেন। টম হল্যান্ড ওর সঙ্গে দেখা করার ওয়াদা করেছিলেন।

সম্প্রতি সেই ওয়াদা পূরণ করেছেন ‘স্পাইডারম্যান’খ্যাত টম। ওয়াকারের বাবা সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা গেছে, শুটিং সেটে ওয়াকারের সঙ্গে দেখা হয়েছে টম হল্যান্ডের। টম হল্যান্ড তখন ‘স্পাইডারম্যান’-এর পোশাক পরা। তাঁর সঙ্গে ওয়াকার একটা স্টান্টেও অংশগ্রহণ করে।
বিশ্বজুড়ে চলছে টম হল্যান্ড অভিনীত ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ ছবিটি। এরই মধ্যে বক্স অফিসে কাঁড়ি কাঁড়ি অর্থ আয়ের পাশাপাশি আলোচিতও হয়েছে। অস্কারের সংক্ষিপ্ত তালিকায় বিভিন্ন শাখায় নাম এসেছে ছবিটির।

default-image
default-image

‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ ছবির মাধ্যমে শেষ হচ্ছে ‘স্পাইডারম্যান’ সিরিজের ‘হোমকামিং’ ট্রিলজি। শোনা গিয়েছিল, এই ছবির টম হল্যান্ডকে আর মাকড়সা-মানবরূপে দেখা যাবে না! তবে কিছুদিন আগেই খবর এসেছে, সিরিজের আরও একটি ত্রয়ী আসছে, আর সেখানে টম হল্যান্ডই থাকছেন মাকড়সা-মানবরূপে। এটি যৌথভাবে প্রযোজনা করবে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট ও মার্ভেল স্টুডিওস।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন