বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত মঙ্গলবার এক ভিডিও বার্তায় জ্যাকম্যান বলেন, সেদিন সকালেই তিনি কোভিড–এ আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন। তবে তিনি ভালো আছেন। সামান্য সর্দি ও গলাব্যথা ছাড়া আর তেমন কোনো উপসর্গও নেই। তবে ভক্তদের সবাইকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তিনি। আপাতত তাঁকে বাড়িতেই থাকতে হচ্ছে, বন্ধ রেখেছেন চলমান সব কাজ।

জ্যাকম্যান হলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অন্যতম অভিনেতা। তাঁর অসুস্থতার কারণে ‘দ্য মিউজিক ম্যান’ আপাতত বন্ধ। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানিয়েছেন, বছরের শেষ ও নতুন বছরের শুরুর সব শো বাতিল করা হচ্ছে। তবে শিগগিরই তাঁরা আবারও ফিরবেন। তিনি ছাড়াও ওই ব্রডওয়ে মিউজিক্যাল শোয়ে জ্যাকম্যানের সহশিল্পী সুটন ফস্টারও কোভিডে আক্রান্ত হয়েছেন। সেটা জানার সঙ্গে সঙ্গে অন্যরাও কোভিড–১৯ পরীক্ষা করান। সেই টেস্টের পরই জ্যাকম্যানের আক্রান্তের খবর জানা যায়।

default-image

‘এক্স–ম্যান’ চলচ্চিত্র সিরিজ ছাড়াও জ্যাকম্যান অভিনয় করেছেন হলিউডের বহু ছবিতে। সেসবের মধ্যে রয়েছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’, ‘ফ্রি গাই’, ‘ডেডপুল টু’, ‘সোর্ডফিস’, ‘লোগান’, কণ্ঠাভিনয় করেছেন ‘হ্যাপি ফিট’সহ বেশ কিছু ছবিতে। ১৯৯৫ সালে থিয়েটারের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন এই অভিনেতা। তাঁর স্ত্রী ডেবোরা–লি ফারনেস একজন অভিনয়শিল্পী। হিউ জ্যাকম্যানের দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন