কিমের হাতে উঠবে ফ্যাশন আইকন অ্যাওয়ার্ড

কিম কার্ডাশিয়ানছবি: ইনস্টাগ্রাম থেকে

পিপলস চয়েস অ্যাওয়ার্ডসের ফ্যাশন আইকন পুরস্কার পেলেন কিম কার্ডাশিয়ান। নিখুঁত ফ্যাশন–রুচি, অভূতপূর্ব ব্যবসায়িক সাফল্য এবং উদ্ভাবনী ডিজাইন ও ট্রেন্ড-সেটিং স্টাইলের মাধ্যমে একহাতে ফ্যাশনশিল্পকে রূপান্তরিত করার জন্য এ সম্মানে ভূষিত হবেন এই উদ্যোক্তা, ফ্যাশনিস্তা ও বিউটি মোগল।

কিম কার্ডাশিয়ান
ছবি: ইনস্টাগ্রাম থেকে

এনবিসির নির্বাহী জেন নিল বলেন, ‘দুই দশক ধরে কিম কার্ডাশিয়ানের স্টাইল বৈশ্বিক স্তরে ফ্যাশন ট্রেন্ডকে প্রভাবিত করেছে এবং একে ফ্যাশনশিল্পে গণ্য করার মতো একটি শক্তিতে পরিণত করেছে। একজন সাংস্কৃতিক অনুপ্রেরণা হিসেবে কিমকে এ বছরের পিপলস ফ্যাশন আইকন অ্যাওয়ার্ডে ভূষিত করে সম্মান জানাতে তর সইছে না।’

দ্য সোশ্যাল স্টার অব ২০২১ ক্যাটগরিতেও মনোনীত হয়েছেন কিম। সেখানে তাঁর সঙ্গে প্রতিযোগিতা করবেন অ্যাডিসন রে, ব্রিটনি স্পিয়ার্স, ডোয়াইন জনসন, জাস্টিন বিবার, কাইলি জেনার, লি নাজ এক্স ও চার্লি ডেমেলিও।

কিম কার্ডাশিয়ান
ছবি: ইনস্টাগ্রাম থেকে

২০০৭ সালে ই! এন্টারটেইনমেন্টের রিয়েলিটি সিরিজ কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ানস–এর মাধ্যমে স্পটলাইটে আসেন কিম। ২০ মৌসুম শেষে এ বছর সিরিজটি শেষ হয়েছে।

অনলাইনে সবচেয়ে বেশি অনুসরণকারী তারকাদের একজন আজ কিম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটক ও টুইটারে এখন তাঁর ২৫ কোটির বেশি অনুসারী।

কিম কার্ডাশিয়ান
ছবি: ইনস্টাগ্রাম থেকে

ফ্যাশন ও বিউটি ইন্ডাস্ট্রিতেও সফল ব্যবসা ও অংশীদারত্বের জন্য পরিচিত কিম। ২০১৯ সালের সেপ্টেম্বরে যাত্রা শুরু করে তাঁর স্কিমস। দুই বছরের মধ্যে জনপ্রিয় এ ব্র্যান্ডের মূল্য এখন ১০০ কোটি ডলারের বেশি। পাশাপাশি তাঁর আছে আরও দুটি বিউটি ব্র্যান্ড—কেকেডব্লিউ বিউটি ও কেকেডব্লিউ ফ্র্যাগ্র্যান্স।

সান্টা মনিকার বার্কার হাঙ্গারে ৭ ডিসেম্বর মার্কিন সময় রাত ৯টায় এ পুরস্কার গ্রহণ করবেন কিম। একই অনুষ্ঠানে পিপলস আইকন অ্যাওয়ার্ডে ভূষিত হবেন হ্যালি বেরি, পিপলস চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ডে ডোয়াইন জনসন ও মিউজিক আইকন অ্যাওয়ার্ডে ক্রিস্টিনা আগুইলেরা।

কিম কার্ডাশিয়ান
ছবি: ইনস্টাগ্রাম থেকে