বিজ্ঞাপন

৭৪তম কান চলচ্চিত্র উৎসবে এ বছরের আয়োজন ছিল সীমিত। সমুদ্রতীরবর্তী কান শহরের খসেটের ম্যারিয়ট হোটেলে উঠেছিলেন জোডি, সঙ্গে তাঁর এক বছরের মেয়ে। শুক্রবার নাশতা করতে বাইরে বের হতেই তাঁর কক্ষের তালা খুলে লাখ টাকার গয়নাগুলো নিয়ে যায় চোর। সেসবের মধ্যে সবচেয়ে মূল্যবান ছিল তাঁর মায়ের বিয়ের আংটি। স্থানীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, চুরির ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টা থেকে বেলা ২টার মধ্যে। চুরি যাওয়া গয়নাগুলোর দাম ১০ হাজার ইউরোর বেশি। হোটেলকক্ষের ম্যাগনেটিক কি-ওয়ার্ড–সংবলিত তালা খুলে ভেতরে ঢুকেছিল কেউ।

প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে আসা জোডি গুচির গয়নার মডেল। সেসব পরেই উৎসবে এসেছিলেন তিনি। বৃহস্পতিবার তিনি সোনার মধ্যে হীরকখচিত হার, ব্রেসলেট ও কানের দুল পরেছিলেন। আঙুলে পরেছিলেন হোয়াইট গোল্ড ও ডায়মন্ডের আংটি। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার জোডি অভিনীত ‘আফটার ইয়াং’ ছবির উদ্বোধনী প্রদর্শনীর রাতে গয়নাগুলো তাঁর গায়ে দেখেই চুরির ফন্দি আঁটে কেউ।

কানে আগেও গয়না চুরির ঘটনা ঘটেছে। ২০১৩ সালে ১ দশমিক ৪ মিলিয়ন ডলারের গয়না চুরি হয়েছিল স্যুট নভোটেল সেন্টার থেকে। কয়েকজন হলিউড তারকার জন্য সেসব গয়না ধার করে এনেছিল কান চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ। সূত্র: ভ্যারাইটি ও অন্যান্য

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন