default-image

কিট আর রোজের ঘরে এসেছে নতুন অতিথি। তাই তাঁদের বাড়িতে বইছে খুশির সুবাতাস। ২০১২ সালে ‘গেম অব থ্রোনস’-এর সেটে প্রথম দেখা জন স্নো ও ইগ্রিটের। পর্দায় জন স্নো হয়েছিলেন কিট হ্যারিংটন আর তাঁর প্রেমিকা ইগ্রিটের ভূমিকায় দেখা গিয়েছিল রোজ লেসলিকে। পর্দায় তাঁদের প্রেমের ‘হ্যাপি এন্ডিং’ হয়নি। চতুর্থ মৌসুমে মৃত্যু হয় ইগ্রিটের। ভাগ্যিস বাস্তব জীবনের চিত্রনাট্য ‘গেম অব থ্রোনস’-এর লেখক লেখেননি। তাই দীর্ঘ আট বছর প্রেম, বিয়ের পর এবার তাঁদের ঘরজুড়ে এল প্রথম সন্তান। তাই পর্দায় না হলেও তাঁদের বাস্তবের জীবন খুঁজে পেয়েছে প্রেমের ‘হ্যাপি এন্ডিং’।
২০১৮ সালে স্কটল্যান্ডে রোজের পৈতৃক বাড়িতে দুজনে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। নীরবেই জন্ম নিল তাঁদের প্রথম সন্তান। দুজনের কেউই সামাজিক যোগাযোগমাধ্যমে বা মিডিয়ায় আনুষ্ঠানিকভাবে পুত্রের আগমনের খবর দেননি। তবে ই! নিউজের প্রতিবেদন বলছে, তাঁরা খুবই আনন্দিত।

বিজ্ঞাপন
default-image

এদিকে হলিউড তারকাদের মা–বাবা হওয়ার খবর চলছে নিত্য। সম্প্রতি কন্যার মা হয়েছেন ‘মাকরিন’ অভিনেত্রী, কমেডিয়ান ও লেখক জেনি স্লেট। মেয়ের নাম রেখেছেন ইডা লুপিন। ক্রিস্টেন উইগ সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন যমজ সন্তানের। মিন্ডি কালিংও পুত্রের মা হয়েছেন। প্রেমিক গ্যারেড হেডলান্ডের সঙ্গে এমা রবার্টসের ঘরেও এসেছে তাঁদের প্রথম সন্তান। নাম দিয়েছেন রোডস। ২৬ বছর বয়সী মার্কিন সংগীতশিল্পী হ্যালজে ভালোবাসার দিনে জানিয়েছেন, মা হতে চলেছেন তিনি। ওদিকে প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মের্কেল দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন। আর্চি হতে যাচ্ছে বড় ভাই। ভ্যালেন্টাইনস ডেতেই তাঁদের এক মুখপাত্র বিশ্বজুড়ে আলোচিত এই দম্পতির সাদাকালো একটি ছবি দিয়ে জানিয়েছেন এ সুখবর।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন