default-image

বাঘা বাঘা সব তারকা নিয়ে আগামী বছর আসছে ধুন্ধুমার ছবি 'এটারনালস'। সেখানে অ্যাঞ্জেলিনা জোলিকে নেওয়া হচ্ছে জেনে ছবিতে কাজ করতেই রাজি হননি আরেক অভিনয়শিল্পী জেনিফার অ্যানিস্টন। শোনা যাচ্ছিল অ্যানিস্টনের সাবেক বর জাস্টিন থেরক্সের সঙ্গে নাকি জোলির প্রেম চলছে!

এসব জানার পর জোলিও খেপেছেন। হলিউডে তিনি এখনো প্রতাপশালী তারকা। তাঁকে নিয়ে অ্যানিস্টনের এই আচরণ সহ্য করার নয়। তাঁর সাবেক বর ব্র্যাড পিটেরও সাবেক স্ত্রী এই অ্যানিস্টন। অপমানের বদলা নিতে তাই অ্যানিস্টনের সাবেক বর জাস্টিন থেরক্সের সঙ্গে ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন জোলি। সেটাই হবে অ্যানিস্টনকে দেওয়া একটা উচিত শিক্ষা।

default-image
বিজ্ঞাপন

কিন্তু হায়! পুরো বছরই তো গেল। কোথায় সেই ছবি? তবে কি জোলি ও অ্যানিস্টনকে খোঁচানোর জন্যই এ রকম খবর প্রকাশ করেছিল ট্যাবলয়েডগুলো? অন্য এক পোর্টাল জানিয়েছে, আসলে জোলিকে ছবিতে নেওয়ার জন্য মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সকে বকেননি অ্যানিস্টন। তিনি কেবল বলেছিলেন যে তিনি কোনো সুপারহিরো ছবিতে কাজ করতে চান না। গসিপ কপ পোর্টাল জানিয়েছে, সাবেক স্ত্রীকে শিক্ষা দেওয়ার জন্য জোলির সঙ্গে কাজ করার কোনো কারণ নেই থেরক্সের। সাবেক স্ত্রী বরং তাঁর ভালো বন্ধু।

default-image

লাইফ অ্যান্ড স্টাইল নামের আরেক ট্যাবলয়েড জানিয়েছিল, জোলি ও থেরক্সের প্রেম অনেক দূর গড়িয়েছে। থেরক্সের সঙ্গে নিজের সন্তানদের পরিচয়ও করিয়ে দিয়েছেন জোলি। এসবের কোনটি যে কতটা সত্য, তার কোনো নিশ্চয়তা দিতে পারেনি কেউই। তবে প্রত্যেকের যেন উদ্দেশ্য ছিল জোলি ও অ্যানিস্টনের মধ্যে ঠোকাঠুকি বাধিয়ে দেওয়া।

মন্তব্য পড়ুন 0