বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১৯৩৭ সালে রূপকথার গল্প ‘স্নো হোয়াইট’ পর্দায় এনেছিল ডিজনি। সে গল্পে দেখা যায়, ‘স্নো হোয়াইট’-এর রূপে ঈর্ষান্বিত হয়ে তাকে বিষ পোরা আপেল খাইয়ে দেওয়ার চেষ্টা করে দুষ্ট রানি। এ গল্পেই পাওয়া যায় সেই বিখ্যাত সংলাপ, ‘আয়না আয়না, বল তো কে বেশি রূপবতী!’ এ ছবিতে ‘স্নো হোয়াইট’ চরিত্রে দেখা যাবে মার্কিন অভিনেত্রী র‍্যাচেল জ্যাগলারকে, জানিয়েছে ডেডলাইন।

৪ নভেম্বর মুক্তি পেয়েছে ‘রেড নোটিশ’ নামের এক হলিউড ছবি। এতে অভিনয় করেছেন গ্যাল গ্যাদত। ছবি প্রসঙ্গে সমালোচকেরা লিখেছেন, একদিক থেকে এ ছবি দেখতেই হবে। ব্যারি হার্টজ লিখেছেন, কাড়ি কাড়ি টাকা কীভাবে নষ্ট করতে হয়, সেটা না দেখলে বিশ্বাস হবে না। কেননা, ছবিতে গল্পটি মসৃণ বটে, কিন্তু অ্যাকশনগুলো বেমানান, চমকগুলো অর্থহীন, হাস্যরসগুলো মানহীন। সব মিলিয়ে এতে কেন যেন উত্তেজনাটা জমাট বাঁধেনি। এই লেখকের সঙ্গে অবশ্য সব দর্শক একমত না–ও হতে পারেন। ছবিটি ১২ নভেম্বর স্ট্রিম হবে নেটফ্লিক্সে। এ ছবিতে আরও পাওয়া যাবে হলিউডের দুই বাঘা তারকা ডোয়াইন জনসন ও রায়ান রেনল্ডসকে।

default-image

গ্যাল গ্যাদতের ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’ ছবির চিত্রনাট্যের কাজ চলছে। তবে দুষ্ট রানির চরিত্রের জন্য কথাবার্তা একটু এগোলে সেই ছবির শুটিং সম্ভবত আগে শুরু করবেন তিনি। কারণ, ‘স্নো হোয়াইট’ ২০২২ সালে মুক্তি দেবে প্রযোজনা প্রতিষ্ঠান।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন