default-image

বেশ কয়েক দিন ধরেই কৃষক আন্দোলনে ফুঁসছে ভারতের দিল্লি। কৃষকদের পক্ষে–বিপক্ষে কথার লড়াইয়ে নেমেছেন বলিউড তারকারা। বিশেষ করে কঙ্গনা রনৌত ও দিলজিৎ দোসানজের কথার লড়াই চলছেই। সম্প্রতি পপস্টার রিয়ানা এই আন্দোলন নিয়ে টুইট করেছেন। এবার রিয়ানার পক্ষে–বিপক্ষে টুইট করেছেন বলিউড তারকারা। শুধু তা–ই নয়, এই আন্দোলনে বলিউডের অনেক বাঘা বাঘা তারকা চুপ থেকেছিলেন। এবার তাঁরাও সরব বিতর্কের মাঠে।
রিয়ানা কৃষক আন্দোলন নিয়ে সিএনএনের একটি প্রতিবেদন শেয়ার করে টুইট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘কেন আমরা এ বিষয়ে কথা বলছি না?’ এই টুইট নজর এড়ায়নি বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। সঙ্গে সঙ্গেই টুইটারে পাল্টা জবাব দেন কঙ্গনা। তিনি টুইটারে লেখেন, ‘বোকা, চুপ করো। আমরা তোমাদের মতো দেশ বিক্রি করছি না! কেউ এসব নিয়ে কথা বলছে না। কারণ, তারা কৃষক নয়, তারা আসলে সন্ত্রাসবাদী।’

বিজ্ঞাপন

তবে কৃষক আন্দোলন নিয়ে টুইট করায় রিয়ানার পাশে দাঁড়িয়েছেন বলিউড অভিনেতা ও সংগীতশিল্পী দিলজিৎ দোসানজ। রিয়ানার ডাক নাম নিয়ে ‘রিরি’ নামে তিনি একটি গান বানিয়ে প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। রিয়ানাকে নিয়ে বাজে মন্তব্য করায় লজ্জায় পড়েছেন অভিনেত্রী সোনম কাপুর। ‘রিয়ানা, আমি দুঃখিত’ বলে টুইট করেছেন এই বলিউড অভিনেত্রী।

তবে বলিউডের একঝাঁক অভিনয়শিল্পী রিয়ানার বিরুদ্ধে টুইট করেছেন। তাঁদের মধ্যে আছেন অক্ষয় কুমার, অজয় দেবগন, করণ জোহর, সুনীল শেঠি।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমস ও দ্য কুইন্ট

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন