বিজ্ঞাপন
বিজ্ঞাপন
View this post on Instagram

Rose tells her lover she'll never let go...and then she lets go, and Jack sinks to his death. It's very sad – and for the past two decades, film fans have been asking why Rose couldn't have just shuffled up and made a bit of space for Jack. A 2013 episode of Mythbusters even set out to conclusively prove that the pair could have both survived: "We’re gonna go there? Look, it’s very, very simple: you read page 147 of the script and it says, 'Jack gets off the board and gives his place to her so that she can survive,' It’s that simple.," he told the Daily Beast in a recent interview. "You’re Jack, you’re in water that’s 28 degrees, your brain is starting to get hypothermia. Mythbusters asks you to now go take off your life vest, take hers off, swim underneath this thing, attach it in some way that it won’t just wash out two minutes later – which means you’re underwater tying this thing on in 28-degree water, and that’s going to take you five to ten minutes, so by the time you come back up you’re already dead. So that wouldn’t work," he added.

A post shared by Kate Winslet (@kate.winslet.official) on

এসব পুরোনো আলাপ। নতুন আলাপ হলো অ্যাভাটার দিয়েই ফের খবরের শিরোনামে আসছেন এই নায়িকা। বেশ কয়েক মাস আগে এই ছবির বেশ কয়েকটি শুটিংয়ের ছবি ভেসে বেড়িয়েছিল টুইটারে। তাতে দেখা যায় পানিভর্তি এক বিশাল ট্যাংকের ভেতরে অন্য অভিনয়শিল্পীদের সঙ্গে খোশমেজাজে আছেন কেট উইন্সলেট। পানির ভেতরে যে বেশ কাজের সময় কাটিয়েছেন কেট, তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি। তাঁকে এমন প্রশিক্ষণ দেওয়া হয়েছে যে পানির নিচে সাত মিনিট পর্যন্ত নিশ্বাস বন্ধ করে থাকতে পারেন তিনি।

পানির ভেতরে যে বেশ কাজের সময় কাটিয়েছেন কেট, তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি। তাঁকে এমন প্রশিক্ষণ দেওয়া হয়েছে যে পানির নিচে সাত মিনিট পর্যন্ত নিশ্বাস বন্ধ করে থাকতে পারেন তিনি।

ছবিতে কেট উইন্সলেটকে দেখা যাবে জলমানবী হিসেবে। পশ্চিমা সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে কেট বলেন, ‘অ্যাভাটার ছবিতে অভিনয়ের জন্য ডুব দেওয়া শিখেছি। এটা ছিল অসাধারণ। আমি পানির নিচে ৭ মিনিট ১৪ সেকেন্ড পর্যন্ত ডুব দিয়ে থাকতে পারি।’

অ্যাভাটার ছবিতে অভিনয়ের জন্য ডুব দেওয়া শিখেছি। এটা ছিল অসাধারণ। আমি পানির নিচে ৭ মিনিট ১৪ সেকেন্ড পর্যন্ত ডুব দিয়ে থাকতে পারি।
কেট উইন্সলেট
default-image

পুরোনো শিক্ষকের কাছে ফিরে এসে কেমন অনুভূতি কেটের? উত্তরে কেট বলেন, ‘ক্যামেরন অনেক পাল্টে গেছেন। এখন তিনি অনেক শান্ত।’

default-image

‘অ্যাভাটার’ সিরিজ একের পর এক মুক্তি পাবে। ‘অ্যাভাটার টু’ ২০২২ সালের ১৬ ডিসেম্বর, ‘অ্যাভাটার থ্রি’ ২০২৪ সালের ২০ ডিসেম্বর, ‘অ্যাভাটার ফোর’ ২০২৬ সালের ১৮ ডিসেম্বর এবং ‘অ্যাভাটার ফাইভ’ ২০২৮ সালের ২২ ডিসেম্বর মুক্তি পাবে।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন