default-image

আবার বিয়ে করেছেন ‘ব্ল্যাক উইডো’ ছবির অভিনেত্রী স্কারলেট জোহানসন। তাঁর নতুন বর কমেডিয়ান কলিন জস্ট। এটি ৩৮ বছর বয়সী কলিনের প্রথম ও ৩৪ বছরের স্কারলেটের তৃতীয় বিয়ে। এর আগে তিনি হলিউড অভিনেতা রায়ান রেনল্ডস এবং সাংবাদিক রোমেইন ডরিয়াককে বিয়ে করেছিলেন। ২০১৪ সালে স্কারলেট ও রোমেইনের ঘরে একটি মেয়ে জন্ম নেয়। জোহানসনের মুখপাত্র স্কারলেট ও কলিনের বিয়ের খবর নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
default-image

বৃহস্পতিবার এই যুগল অত্যন্ত গোপনীয়তার সঙ্গে বিয়ের কাজটি সেরেছেন। ২০১৭ সালে রোমেইনের সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই স্কারলেট ও কলিনের প্রেম শুরু হয়। ২০১৯ সালের মে মাসে কলিনের বিয়ের প্রস্তাবে সাড়া দেন স্কারলেট। এবার লকডাউন শিথিল হতেই সবার চোখ ফাঁকি দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন এ জুটি। এমনকি গণমাধ্যম বা সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া যায়নি তাঁদের বিয়ের একটি ছবিও।

default-image

করোনা মহামারির কারণে সীমিত পরিসরে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ বিয়ে উৎসর্গ করা হয়েছে একটা মহান উদ্দেশ্যে। এ আয়োজনের সার্বিক দায়িত্বে ছিল মার্কিন স্বাস্থ্য সংস্থা ‘সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন’। মহামারিকালে ‍বৃদ্ধদের সাহায্যের জন্য অনুদান সংগ্রহের লক্ষ্যে এ খবর প্রকাশের দায়িত্ব দেওয়া হয় ‘মিলস অন হুইলস’কে। নবদম্পতিকে শুভেচ্ছা জানানোর মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করা হয় ইনস্টাগ্রাম পোস্টে। বিয়ের খবর থেকে সংগৃহীত পুরো অর্থ খরচ করা হবে করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসায়।

হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের স্নাতক কলিন জস্ট মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানের প্রধান সহকারী লেখক ও ‘উইকেন্ড আপডেট’ অনুষ্ঠানের সহসঞ্চালক। স্কারলেট বিশ্বের সবচেয়ে বেশি আয় করা নারী তারকাদের একজন। তিনি দুবার অস্কারে মনোনয়ন পেয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0