default-image

জানিয়েছেন, ক্যারিয়ার নিয়ে অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর উপদেশ মেনে চলেন তিনি—মাদক ও সুপারহিরো ছবি এড়িয়ে চলতে হবে। গত বছর ডিক্যাপ্রিওর সঙ্গে বহুল আলোচিত ‘ডোন্ট লুক আপ’ ছবিতে অভিনয় করেন শ্যালামে। অভিনেতা জানান, ২০১৮ সালে ডিক্যাপ্রিও তাঁকে এই উপদেশ দেন। যে পরামর্শের জোরেই তাঁর ক্যারিয়ার এ পর্যন্ত এসেছে। শ্যালামে বলেন, ‘তিনি আমার অন্যতম আদর্শ। কে বা কারা আমার প্রেরণা, সেটা বলতে পারি না, তবে তিনি (ডিক্যাপ্রিও) প্রথম সাক্ষাতেই কাঁধে হাত রেখে পরামর্শ দিয়েছিলেন।’

চরিত্র পছন্দের ক্ষেত্রে ডিক্যাপ্রিও ভীষণ খুঁতখুঁতে, ১৯৯২ সালের ‘গ্রোয়িং পেইনস’-এর পর আর কোনো টিভি সিরিজে দেখা যায়নি, করেননি কোনো সুপারহিরো ছবিও।
ব্রিটিশ ভোগ-এর সংখ্যায় প্রচ্ছদ হয়েছেন শ্যালামে, যার মাধ্যমে তিনি গড়েছেন নতুন রেকর্ড। সাময়িকীটির ১০৬ বছরের ইতিহাসে এই প্রথম প্রচ্ছদে এককভাবে জায়গা পেলেন কোনো পুরুষ অভিনয়শিল্পী, যাঁকে ‘অসাধারণ, অদ্ভুত ও সম্মানের’ বলে অভিহিত করেছেন শ্যালামে।

default-image

ভেনিসে প্রিমিয়ারের পর অভিনেতার ‘বোনস অ্যান্ড অল’ চলতি বছরের নভেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছাড়া আগামী বছর আসবে ডিউন-এর দ্বিতীয় পর্ব।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন