default-image

২০০১ সালের ডিসেম্বরে রোমান্টিক কমেডি সিনেমা গিগিলির শুটিং সেটে তাদের পরিচয়। ছবিটি বক্স অফিসে ডাহা ফ্লপ করলেও বেন ও জে লোর প্রেম জমে ওঠে। তখন হলিউডে অন্যতম চর্চিত বিষয় ছিল তাদের প্রেম। সিনেমা ট্যাবলয়েডগুলো এ তারকা জুটির নাম দেয় ‘বেনিফার’। ২০০২ সালের নভেম্বরে বাগদানের পর ছিল কেবল বিয়ের অপেক্ষা। ২০০৩ সালের সেপ্টেম্বরে বিয়ের দিন–তারিখ মোটামুটি পাকা হয়। কিন্তু সবাইকে অবাক করে বিয়ে স্থগিত করেন দুই তারকা। তখন কে জানত এর চেয়েও বড় দুঃসংবাদ আসছে। ২০০৪ সালের জানুয়ারিতে জানা যায়, বাগদান ভেঙে গেছে তাদের। এরপর নানা সম্পর্কের নানা উত্থান-পতনের সাক্ষী হয়েছেন দুজনেই।

default-image

লোপেজের সঙ্গে বিচ্ছেদের পর আরেক অভিনেত্রী জেনিফার গার্নারের সঙ্গে প্রেম শুরু করেন বেন। সেটাও ২০০৪ সালেই। তখন অনেকেই ভাবতে শুরু করেন এ সম্পর্ক আবার না জানি কবে ভেঙে যায়! এ ভাবনা তখন অমূলকও ছিল না। কারণ, ১৯৯৯ থেকে ২০০৪—এ পাঁচ বছরে লোপেজ ছাড়াও সালমা হায়েক, জেমি কিং ও গিনেথ প্যালট্রোর সঙ্গে প্রেম করেন বেন। তবে সবাইকে অবাক করে গার্নারের সঙ্গে তাঁর সম্পর্ক টিকে যায়। ২০০৫ সালে তাঁরা বিয়ে করেন। যা টিকেছিল পরের এক দশক। ২০১৫ সালে গার্নারের সঙ্গে ছাড়াছাড়ির ঘোষণার পর সেটা আনুষ্ঠানিকভাবে শেষ হয় ২০১৮ সালে। এরপর হতাশায় পানাসক্তিতে ডুবে যান অস্কারজয়ী অভিনেত্রী। সে সময় এক সাক্ষাৎকারে গার্নারের সঙ্গে বিচ্ছেদকে ‘জীবনের সবচেয়ে বড় অনুশোচনা’ বলে অবিহিত করেছিলেন। তবে বেনের জীবনে প্রেম ফিরে আসে দ্রুতই।

default-image

২০২০ সালে অভিনেত্রী আনা ডে আরমাসের সঙ্গে রোমান্সে জড়ান। তবে এ সম্পর্ক ভেঙে যায় বছর ঘুরতে না ঘুরতেই। গত বছরের এপ্রিলে গুজব রটে, পুরোনো প্রেমিকা জেনিফার লোপেজের সঙ্গে ফের প্রেমে মজেছেন বেন। গুঞ্জন সত্যি করে এরপর নিয়মিতই তাদের বিভিন্ন অনুষ্ঠান, চলচ্চিত্র অনুষ্ঠান থেকে রেস্টুরেন্টে একসঙ্গে দেখা যেতে থাকে। জুলাইয়ে প্রেমের খবর নিশ্চিত করেন লোপেজ নিজেই। চলতি বছরের এপ্রিলে প্রথম বাগদান ভাঙার ২০ বছর পর বেনের সঙ্গে দ্বিতীয়বারের মতো বাগদানের ঘোষণা দেন লোপেজ।

গার্নারের পর এটা বেনের দ্বিতীয় বিয়ে হলেও লোপেজের চতুর্থ। আগে ১৯৯৭ সালে ওজানি নোয়া, ২০০১ সালে ক্রিস জাড ও ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন লোপেজ। এ ছাড়া ২০১৭ থেকে ২০২১ পর্যন্ত বাস্কেটবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে প্রেম ছিল এই গায়িকা-অভিনেত্রীর। ২০১৯ সালে তাঁদের বাগদানও হয়। এ ছাড়া তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সাল থেকে ব্যাকআপ ড্যান্সার কাসপার স্মার্টের সঙ্গে প্রেম করেন তিনি।

default-image
হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন