কী দেখবেন, কোথায় দেখবেন

প্রতি সপ্তাহে ওটিটিতে যোগ হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহের নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র, রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের এ নিয়মিত আয়োজন।

‘ওয়েটলিফটিং ফেইরি কিম বক জু’ দেখা যাবে চরকিতে
সংগৃহীত

ওয়েটলিফটিং ফেইরি কিম বক জু
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: চরকি
দিনক্ষণ: চলমান
কিম বক জুর স্বপ্ন একদিন ভারোত্তোলন করে স্বর্ণপদক জেতার। চ্যাম্পিয়ন হওয়ার জন্য তার চাই দিনরাত অনুশীলন। হঠাৎ প্রেমে পড়েন তিনি। কিন্তু প্রেমে সময় দিলে ভারোত্তোলনের কী হবে? কিম কি পারবে তার স্বপ্নকে ছুঁতে? কৈশোর পেরোনো একদল খেলোয়াড়কে নিয়ে তৈরি করা হয়েছে এই সিরিজ।

‘লাভ হোস্টেল’ ছবির পোস্টার
সংগৃহীত

লাভ হোস্টেল
ধরন: সিনেমা
স্ট্রিমিং: জি ফাইভ
দিনক্ষণ: চলমান
আশু ও জ্যোতি একে অপরকে ভালোবাসে। দুই ধর্মের হওয়ার কারণে পরিবার মেনে নেয় না তাদের প্রেম। তারা সিদ্ধান্ত নেয় পরিবার থেকে দূরে নিজেদের মতো করে বাঁচার। কিন্তু দুর্ভোগ তাদের পিছু ছাড়ে না। এক ভাড়াটে খুনি পিছু নেয় তাদের। অভিনয়ে বিক্রান্ত মাসেই, সানিয়া মালহোত্রা ও ববি দেওল।

‘দ্য ফেম গেম’ সিরিজের পোস্টার
সংগৃহীত

দ্য ফেম গেম
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: চলমান
একসময়ের পর্দা কাঁপানো অভিনয়শিল্পীরা একে একে আসছেন ওয়েবে। মাধুরী দীক্ষিত বাদ যাবেন কেন। এই সিরিজের মাধ্যমে ওয়েবে অভিষেক হচ্ছে এই তারকার। সঙ্গী সঞ্জয় কাপুর ও মানব কাউল। সিরিজেও তিনি একজন তারকা। যিনি হুট করেই হারিয়ে যান।

‘মুখ্যমন্ত্রী, পশ্চিমবঙ্গের আজ কাল পরশু’ প্রামাণ্যচিত্রের পোস্টার
সংগৃহীত

মুখ্যমন্ত্রী, পশ্চিমবঙ্গের আজ কাল পরশু
ধরন: প্রামাণ্যচিত্র সিরিজ
স্ট্রিমিং: হইচই
দিনক্ষণ: চলমান
পশ্চিমবঙ্গের রাজনৈতিক ইতিহাস যেন ধরা পড়বে প্রামাণ্যচিত্রটিতে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীদের নিয়ে এবার এল তথ্যচিত্র। ট্রেলারে প্রফুল্ল ঘোষ, বিধানচন্দ্র রায়, প্রফুল্ল সেন, অজয় মুখোপাধ্যায়, সিদ্ধার্থশঙ্কর রায়, জ্যোতি বসু, বুদ্ধদেব ভট্টাচার্যসহ মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেখা গেছে। পরিচালনায় ইন্দ্রনীল রায়চৌধুরী।

‘দ্য প্রোটেজে’ ছবির পোস্টার
সংগৃহীত

দ্য প্রোটেজে
ধরন: সিনেমা
স্ট্রিমিং: আমাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
আনাকে বাঁচিয়েছিল দুর্ধর্ষ খুনি মুডি। আনা নিজেও এখন বিশ্বের সবচেয়ে নিখুঁত কন্ট্রাক্ট কিলার। মুডিকে খুব নৃশংসভাবে হত্যা করা হয়। আনা সেই হত্যার প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে। অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবিতে অভিনয় করেছেন স্যামুয়েল এল জ্যাকসন, ম্যাগি কিউ, মাইকেল কিটন প্রমুখ।