এর গল্পে দেখা যাবে, সকালেবেলা জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে, তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে, তার ম্যানেজার তাকে জানায়, গাড়িতে কিছু বেআইনি ও গোপন কাগজপত্র আছে। গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিতে রুহুল আমিন তার এক লোককে নির্দেশ দেয়। এরই মধ্যে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায়, তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সে খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছিল। শুরু হয় অন্যরকম এক উত্তেজনা।

রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এ ছাড়া চার চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বাগত ও উজ্জ্বল মাহমুদ। আগামী ২ মে থেকে সিরিজটি হইচইয়ে দেখা যাবে।

default-image

এ প্রসঙ্গে হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর খান বলেন, ‘এই ইদে হইচই তাঁর দর্শকদের জন্য অসাধারণ দুটি কনটেন্ট রিলিজ করছে। একটি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত হইচই অরিজিনাল সিরিজ “দৌড়” আর আরেকটি ব্যাপক আলোচিত এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি “ন ডরাই”। আমরা গর্বিত এবং আনন্দিত যে আমরা আমাদের দর্শকদের কাছে মানসম্মত বিনোদন পৌঁছে দিতে সচেষ্ট। আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

ওটিটি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন