মোশাররফ করিমের ‘দৌড়’, সঙ্গে তাঁর স্ত্রী রোবেনাও

গেল বছর ওটিটি প্ল্যাটফর্মে আলোচিত ওয়েব সিরিজের মধ্যে অন্যতম ছিল ‘মহানগর’। বাংলাদেশের রাজধানী ঢাকার পটভূমিকায় তৈরি ওয়েব সিরিজ ‘মহানগর’। শহরের অভিজাত বৃত্তের এক রাতের পার্টি থেকে ঘটনা শুরু হয়। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান হইচইয়ের এ ওয়েব সিরিজে অভিনেতা মোশাররফ করিমের অভিনয় নতুন করে আলোচনায় আসে। এবার ঈদ উপলক্ষে আবার হইচইয়ের সিরিজে আসছেন অভিনেতা মোশাররফ করিম। এর নাম ‘দৌড়’। ইতিমধ্যে এসেছে এর ট্রেলার।

প্রথমবারের মতো কোনো সিরিজে মোশাররফের বিপরীতে অভিনয় করছেন বাস্তব জীবনে তাঁর স্ত্রী রোবেনা রেজা। এতে ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী ও বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। এ ব্যবসায়ীর প্রায় বিস্মৃত একটি অন্ধকার অতীত রয়েছে।

এর গল্পে দেখা যাবে, সকালেবেলা জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে, তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে, তার ম্যানেজার তাকে জানায়, গাড়িতে কিছু বেআইনি ও গোপন কাগজপত্র আছে। গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিতে রুহুল আমিন তার এক লোককে নির্দেশ দেয়। এরই মধ্যে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায়, তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সে খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছিল। শুরু হয় অন্যরকম এক উত্তেজনা।

রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এ ছাড়া চার চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বাগত ও উজ্জ্বল মাহমুদ। আগামী ২ মে থেকে সিরিজটি হইচইয়ে দেখা যাবে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি “ন ডরাই”

এ প্রসঙ্গে হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর খান বলেন, ‘এই ইদে হইচই তাঁর দর্শকদের জন্য অসাধারণ দুটি কনটেন্ট রিলিজ করছে। একটি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত হইচই অরিজিনাল সিরিজ “দৌড়” আর আরেকটি ব্যাপক আলোচিত এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি “ন ডরাই”। আমরা গর্বিত এবং আনন্দিত যে আমরা আমাদের দর্শকদের কাছে মানসম্মত বিনোদন পৌঁছে দিতে সচেষ্ট। আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।’