বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মার্কিন অনলাইন টেলিভিশন রিভোল্ট টিভির ড্রিঙ্কচ্যাম্পস পডকাস্ট সাক্ষাৎকারে তিনি জানান, কাগজে–কলমে এখনও তাঁদের বিচ্ছেদ হয়নি। গত বৃহস্পতিবার সেই অনুষ্ঠানে কানিয়ে বলেন, ‘বিচ্ছেদের কোনো কাগজ তো আমি হাতে পাইনি। তাহলে আমাদের বিচ্ছেদ হয় কী করে। আমি কিন্তু ঠাট্টা করছি না। আমাদের সন্তানেরাও চায় তাদের মা–বাবা একত্রে থাকুক। সবাইকে নিয়ে আমি একত্রে থাকতে চাই।’ জনপ্রিয় মার্কিন অনুষ্ঠান স্যাটারডে নাইট লাইভ কর্তৃপক্ষকে কটাক্ষ করে তিনি বলেন, ‘ওরা কিমকে দিয়ে বলিয়ে নিয়েছে যে সে আমাকে তালাক দিয়েছে। তাদের আসলে এই বিতর্কের দরকার ছিল। প্রকৃত সত্য হচ্ছে, বিচ্ছেদের কিছুই এখনও চূড়ান্ত নয়।’

গত সপ্তাহে অন্তত তিনবার কিম ও পিটকে একসঙ্গে দেখা গেছে। নির্ভরযোগ্য এক সূত্র জানিয়েছে, কিম কার্দাশিয়ান সন্তান ও কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে পিটের সঙ্গে গুরুত্ব দেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। তাঁরা কেবলই বন্ধুর মতো একটি ভালো সময় পার করছেন।

default-image

২০১৪ সালে বিয়ে করেন কিম ও কানিয়ে। তাঁদের চার সন্তান। বেশ কিছু দিনের দাম্পত্য কলহের জের ধরে গত ফেব্রুয়ারি মাসে বিচ্ছেদের আবেদন জানিয়েছিলেন কিম। কিন্তু সাম্প্রতিক সাক্ষাৎকারে কানিয়ে জানান, সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নিজের নাম কানিয়ে ওয়েস্ট থেকে বদলে ‘ইয়ে’ করেছেন এই শিল্পী।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন