আজ গান শোনাবেন বিন্দুকনা

বিজ্ঞাপন
default-image

ঢাকায় ‘বড়লোকের বেটি লো’ গাওয়া বিন্দুকনার গান শোনা যাবে আজ প্রথম আলোর ফেসবুক লাইভে। প্রথম আলোর করোনাকালের আয়োজন ‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে আজ গাইবেন বিন্দুকনা। রাত ১০টা ৩০ মিনিটে প্রথম আলোর ফেসবুক পেজে উপভোগ করা যাবে তাঁর গান।

করোনায় বিশ্বব্যাপী ঘরের ভেতর দিন কাটাচ্ছেন মানুষ। তাঁদের বিষণ্নতা দূর করতে প্রথম আলো আয়োজন করেছে গানের বিশেষ অনুষ্ঠান ‘ঘরে বসে শোনাব গান’। নিজ নিজ ঘরে বসে গান গেয়ে শ্রোতাদের মন ভালো করছেন বাংলাদেশি শিল্পীরা। বিন্দুকনা আজ শোনাবেন ‘বন্ধুরে কই পাই সখি’, ‘ইন্দুবালা’, ‘কে বাঁশি বাজায় রে’, ‘শুধু গান গেয়ে পরিচয়’ গানগুলি।

চমৎকার কেটেছে সংগীত পরিচালক ইবরার টিপু ও শিল্পী বিন্দুকনা দম্পতির ঈদ। লকডাউনে দুজনে ভাগাভাগি করে বাড়ির কাজ করেছেন তাঁরা। ফাঁকে ফাঁকে ঈদ উপলক্ষে করেছেন নতুন কিছু গান ও সংগীতচিত্র। ঈদ কেমন কাটল? জানতে চাইলে বিন্দুকনা বলেন, ‘ঈদের দিন একা একা পোলাও, গরুর মাংস, মুরগির রোস্ট, পায়েস ও সেমাই রান্না করেছি।’ ক্যারিয়ারকেই সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে আসছেন এই শিল্পী। আর এতে সবচেয়ে বেশি সহযোগিতা করেন বর টিপু। ঈদের পর নতুন দুটি সংগীতচিত্র প্রকাশিত হবে বিন্দুকনার। তিনি জানান, কাঙ্গালিনী সুফিয়ার ‘পরানের বন্ধুরে, বুড়ি হইলাম তোর কারণে’ গানের এ চরণ দুটি ব্যবহার করে নতুন একটি গান করেছেন গীতিকার রবিউল ইসলাম। নতুন সেই গানটিই আসছে সংগীতচিত্র হয়ে।

default-image

‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে ইতিমধ্যে গান করেছেন শিল্পী তানভির আলম সজীব, রাহুল আনন্দ, প্রিয়াঙ্কা গোপ, কনক আদিত্য, ইমরান, কোনাল, পিন্টু ঘোষ, পুলক, পারভেজ, ঐশী, কিশোর, দিনাত জাহান মুন্নী, এস আই টুটুল, অদিতি মহসিন, বেলাল খান, সাব্বির, রন্টি দাস, হায়দার হোসেন, ডিরকস্টার শুভ, হৈমন্তী রক্ষিত দাশ, ইউসুফ আহমেদ খান, আনুশেহ আনাদিল, ফিডব্যাক, দুই ভাই হৃদয় ও প্রত্যয় খান, সমরজিৎ রায়, মেহরাব, ইউসুফ, শান, তপন চৌধুরী, ওয়ারদা আশরাফ, মুহিন খান, লাবিক কামাল গৌরব, অণিমা রায়, রাজীব, রাকিবা ইসলাম ঐশী, অপু আমান, স্বরলিপি, আশিকুজ্জামান টুলু, রোদিয়া, আশিক, মেহেদী হাসান, সন্দীপন, পূজা, রেহান, ঝিলিক, সুস্মিতা দে, মেহের আফরোজ শাওন, রাশেদ, সিঁথি সাহা, গামছা পলাশ, সায়ন্তনী ত্বিষা, খৈয়াম শানু সন্ধি, নন্দিতা, সুকন্যা, হাসান আবিদুর রেজা জুয়েল, কনা, সালমা ও অভিনেতা চঞ্চল চৌধুরী। ফেসবুক লাইভের পর এ অনুষ্ঠান দেখা যাবে প্রথম আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন