দলের ভোকাল মেজবাহ রহমান বলেন, ‘তিন দশক ধরে শ্রোতাদের ভালোবাসায় আমরা আপ্লুত। ঈদে তাঁদের জন্য গাইতে আমাদের ভালো লাগবে। আমাদের বেশ কয়েকটি পুরোনো গানের পাশাপাশি নতুন গানও এই কনসার্টে গাইব।’

default-image

গত শতকের নব্বইয়ের দশক থেকে নিউমার্কেটগুলোয় বাজতে শোনা যেত নতুন অ্যালবামের গানগুলো। নতুন অ্যালবামগুলো পৌঁছানোর আগপর্যন্ত অডিও মার্কেটে যেসব গান বাজানো হতো, ডিফারেন্ট টাচের গান সেগুলোর মধ্যে সবচেয়ে প্রচলিত।

ঈদের স্মৃতি প্রসঙ্গে মেজবাহ রহমান বলেন, ‘ঈদে খুলনা নিউমার্কেটে নিজেদের গান বাজত, শুনলে ভালোই লাগত। খুলনা নিউমার্কেট, খুলনা শহরটাকে এখনো খুব মনে পড়ে।’ ডিফারেন্ট টাচ ব্যান্ডের বর্তমান লাইন আপে রয়েছেন ভোকাল মেজবাহ রহমান, বেজ গিটারে পিয়াল, লিড গিটারে মিরাজ, কি–বোর্ডে শিমু এবং ড্রামসে তানভীর। ২০০৫ সাল থেকে এই লাইন আপ নিয়ে নিয়মিত সংগীতচর্চা করে যাচ্ছে দলটি।

এবিসি রেডিওতে ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় রয়েছে ‘অল্পস্বল্প গল্প’। আড্ডা ও গানের এ অনুষ্ঠানে ঈদের প্রথম দিন রাত ৮টার আড্ডায় থাকবেন ওয়ালটনের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ, রাত ৯টায় ভ্লগার তৌহিদ আফ্রিদি ও ১০টায় গাইবে ডিফারেন্ট টাচ। ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় আড্ডায় কথা বলবেন সুপার শপ স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির নাসির, ৯টায় শিল্পী প্রিতম হাসান এবং ১০টায় শোনা যাবে সাব্বির নাসির ও ভারতের শম্পা বিশ্বাসের গান। ঈদের তৃতীয় দিন আড্ডায় থাকবেন ওরাকল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রুবাবা দৌলা মতিন। আড্ডাগুলো সঞ্চালনা করবেন মৌসুমী মৌ এবং প্রিতম হাসানের সঙ্গে থাকবেন সারা ফ্যায়রুজ যাইমা।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন