এক গানে অনেক ইচ্ছা পূরণ

টিনা রাসেল
ছবি : সংগৃহীত

গেল বছরের ভালোবাসা দিবসে মুম্বাইয়ে চিত্রায়িত একটি গান প্রকাশ করেছিলেন সংগীতশিল্পী টিনা রাসেল। ‘পারব না’ শিরোনামের সেই গান প্রকাশের ঠিক এক বছরের মধ্যে আবারও একই উৎসবে নতুন একটি গান প্রকাশ করতে যাচ্ছেন এই সংগীতশিল্পী। এবার তিনি গাইলেন ভারতের পশ্চিমবঙ্গের শিল্পী নচিকেতার সুরে। গানের শিরোনাম ‘কী সুন্দর করে বললে’। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের কথায় গানটির সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।
টিনা রাসেল জানান, ‘কী সুন্দর করে বললে’ গানের একটি ব্যয়বহুল ভিডিওচিত্র। এটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটিতে মডেল হয়েছেন সংগীতশিল্পী টিনা রাসেল ও মোহাম্মদ বিন সাদাফ।

গানটিতে মডেল হয়েছেন সংগীতশিল্পী টিনা রাসেল ও মোহাম্মদ বিন সাদাফ
ছবি : সংগৃহীত

সদ্য শুটিং শেষ হওয়া এই বিশেষ গানচিত্র প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘এটা আমার অনেক কাঙ্ক্ষিত ভালোবাসার একটি গান। এই গানের কথা যখন লেখা হয়, তখন থেকেই প্রেমে পড়ে গেছি। এরপর করোনার কারণে অনেকটা সময় চলে যায়। নচিদার সুরে গাওয়ার স্বপ্ন বহুদিনের। সেই স্বপ্ন এবার পূর্ণ হলো। দাদার অসাধারণ সুরের সঙ্গে ইমরানও দারুণ সংগীতায়োজন করেছে। এরপর ভিডিও নির্মাণ করেছেন চন্দনদা। তাঁর ডিরেকশনে ভিডিও করব, সেটাও অনেক দিনের ইচ্ছা ছিল। সব মিলিয়ে এক গানে অনেক ইচ্ছা পূরণ হলো আমার। বাকি ইচ্ছা পূরণ করবেন দর্শক-শ্রোতারা। তাঁদের ভালো লাগলেই আমাদের চেষ্টা সার্থক হবে।’
টিনা রাসেল জানান, সাউন্ডটেকের ব্যানারে আগামীকাল রোববার প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ‘কী সুন্দর করে বললে’ গানের ভিডিওচিত্র প্রকাশিত হবে। পাশাপাশি তাঁর নিজের ইউটিউবেও প্রকাশিত হবে।