বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ভারতের অনেকগুলো পোর্টালে খবর ছড়ায়, করোনায় আক্রান্ত হওয়ার পর আর সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারেননি বাপ্পি লাহিড়ী। এমনকি কণ্ঠস্বরও হারিয়েছেন তিনি। কেবল গান নয়, কথাও বলতে পারছেন না তিনি। এই অবস্থার প্রায় পাঁচ মাস হতে চলল।
ভারতের সংবাদ পোর্টালগুলোর এমন খবরে ক্ষুব্ধ বাপ্পি লাহিড়ী জানান, তিনি এখন পুরোপুরি সুস্থ। এমনকি কাজেও ফিরেছেন। দুর্গাপূজা উপলক্ষে নতুন গানের কাজ করছেন।

default-image

মুম্বাইয়ের বাসা থেকে মুঠোফোনে বাপ্পি লাহিড়ী প্রথম আলোকে বলেন, ‘কলকাতার পেপার থেকে খবর শুনলাম, আমি নাকি কণ্ঠ হারিয়েছি। তাহলে আমি এখন কথা বলছি কী করে। আমি এখন কাজ করছি, নতুন গান করছি, ছবির কাজ করছি, পূজার কাজ করছি। পূজাতে আমার নতুন গান আসছে। এমন খবর শুনে আমি টোটালি আপসেট। একটা লোক কাজ করছে, তাকে নিয়ে এমন খবর ছড়ানো হতাশাজনক।’ শিল্পী জানান, শর্বরী দত্তের নতুন একটি সিনেমার পাঁচটি গানের সংগীত পরিচালনা করছেন তিনি। আরও একটি বাংলা ছবির কাজ শেষ করেছেন। তিনি বলেন, ‘বিভিন্ন অনুষ্ঠানের কাজ করছি, শুটিং করছি আর আমাকে নিয়ে একি অসভ্যতা!’

default-image

গত মার্চ মাসের শেষে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছিল তাঁকে। তাঁর মেয়ে গায়িকা রেমা লাহিড়ী ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, করোনার হালকা উপসর্গ থাকায় আগেভাগে সাবধানতা অবলম্বনের জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তাঁর বয়সের কথা মাথায় রেখেই এই পদক্ষেপ নেওয়া হয়েছিল। বাবা হাসপাতালে ভর্তি হয়েছেন শুনে যুক্তরাষ্ট্র থেকে ভারতে চলে আসেন ছেলে বাপ্পা।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন