বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সৌদি আরবের জেদ্দা ও সংযুক্ত আরব আমিরাতের শারজা স্টেডিয়ামে দুটি অনুষ্ঠানে গান করবেন মমতাজ। এরই মধ্যে এ আয়োজনের সবকিছু চূড়ান্ত হয়েছে। ১৪ ডিসেম্বর সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়বেন মমতাজ। তাঁর সঙ্গে যাবেন নিয়মিত যন্ত্রশিল্পীরা।

১৬ ডিসেম্বর অনুষ্ঠান উদ্বোধন হবে তাঁর গানের মধ্য দিয়ে। বিকেলে সাংস্কৃতিক পর্বেও গান শোনাবেন তিনি। সেখানে উপস্থিত থাকবেন সৌদি আরবে প্রবাসী বাংলাদেশিরা। পরদিন শারজা স্টেডিয়ামের একটি অনুষ্ঠানে গান শোনাবেন তিনি। সেখানে উপস্থিত থাকবেন দুবাইয়ের শেখ ও অন্যান্য গুরুত্বপূর্ণ অতিথি। এ অনুষ্ঠানে মমতাজই প্রধান শিল্পী। এ ছাড়া ভারতের মুম্বাই, কলকাতা, পাকিস্তান থেকেও শিল্পীরা সেখানে গান শোনাতে যাবেন বলে জানা গেছে।

default-image

গত কয়েক বছর সৌদি আরবে গানের অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। বাংলাদেশ থেকেও একাধিক শিল্পী সেখানে গিয়ে গান করেছেন। তবে মমতাজের জন্য এটি হতে যাচ্ছে এক নতুন অভিজ্ঞতা। এর আগে ২০০৯ সালে মাকে নিয়ে হজ করতে প্রথম সৌদি আরব গিয়েছিলেন মমতাজ। গত ৩০ সেপ্টেম্বর মা উজালা বেগমকে হারিয়েছেন এই শিল্পী।

জনপ্রিয় লোকসংগীতশিল্পী মমতাজ বেগম মানিকগঞ্জ-২ আসনের সাংসদ। চার দশকের ক্যারিয়ারে সাত শতাধিক গান গেয়ে রেকর্ড সৃষ্টি করেন তিনি। শ্রেষ্ঠ শিল্পী হিসেবে দুবার তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন