চেয়েছিলেন অটোগ্রাফ, দিলেন ঘুষি

কানিয়ে ওয়েস্ট
ইনস্টাগ্রাম

বিপদ পিছু ছাড়ছে না মার্কিন র‌্যাপার কানিয়ে ওয়েস্টের। এবার এক ভক্তের নাক ভেঙে দিয়ে নতুন বিপদকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এ ঘটনা ঘটেছে।

লস অ্যাঞ্জেলেসের একটি হোটেলে এক ভক্ত অটোগ্রাফ চাইতে গেলে কানিয়ে তাঁর নাকে প্রচণ্ড জোরে ঘুষি মারেন। এতে ওই ব্যক্তির নাকের হাড় ভেঙে যায়। পাপারাজ্জির ছবি ও প্রত্যক্ষদর্শীর বিবৃতির ওপর ভিত্তি করে পুলিশ এই ঘটনাকে অপরাধ হিসেবে লিপিবদ্ধ করার প্রস্তুতি নিচ্ছে। লস অ্যাঞ্জেলেসের পুলিশ বিভাগ জানিয়েছে, ওই ভক্তকে কানিয়ের নির্যাতনের যথেষ্ট প্রমাণ সংগ্রহ করেছে তারা। টিএমজেড ট্যাবলয়েড জানিয়েছে, তাদের তদন্ত প্রায় শেষের পথে। শিগগিরই পুলিশ সিদ্ধান্ত নেবে যে কানিয়ের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে।

প্রাক্তন জীবনসঙ্গী কানিয়ে ওয়েস্টের সঙ্গে কিম, বিচ্ছেদের পরেও তাঁরা নাকি ভালো বন্ধু
ছবি: ইনস্টাগ্রাম

সূত্র জানিয়েছে, কানিয়ের বিরুদ্ধে মামলা হতে পারে। অন্যদিকে পুলিশ জানিয়েছে, কানিয়ে এত ব্যস্ত যে তিনি সাক্ষাৎকারের জন্য পুলিশকে সময় দিতে পারছেন না। এ অবস্থায় পুলিশ এই অভিযোগটি সিটি অ্যাটর্নির কাছে পাঠানোর কথাও ভাবছে। সিটি অ্যাটর্নির কাছে অভিযোগপত্র পাঠালে কানিয়ের নামে মামলা হতে পারে, অভিযোগটি খারিজ হয়ে যেতে পারে—নয়তো সব পক্ষকে ডেকে শুনানির আয়োজন করা হতে পারে।

কানিয়ে ওয়েস্ট ও মডেল কিম কার্ডাশিয়ান
ছবি: এএফপি

‘গোল্ড ডিগার’, ‘স্ট্রংগার’ গানগুলো দিয়ে পরিচিতি পাওয়া কানিয়ে ওয়েস্ট শুরু থেকেই নিজের ডাকনাম হিসেবে ইয়ে ব্যবহার করে আসছেন। নিজের এই ডাকনাম অনুসারেই ২০১৮ সালে প্রকাশিত একটি অ্যালবামের নামও রাখেন ‘ইয়ে’। স্ত্রী কিম কার্ডাশিয়ানের সঙ্গে ছাড়াছাড়ির পর কানিয়ে ওয়েস্টের বদলে ইয়ে নামে পরিচিতির জন্য আদালতে আবেদন জানান। ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন তাঁরা। এটি ৪০ বছর বয়সী কিমের তৃতীয় বিয়ে হলেও ৪৩ বছর বয়সী কানিয়ের প্রথম।