বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কোক স্টুডিও বাংলার সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, ‘এই গান বানাতে গিয়ে আমরা যেভাবে উপভোগ করেছি, আশা করি, দর্শকেরাও সেভাবে উপভোগ করবেন। আমাদের প্রথম গানটি সবার কাছে তুলে ধরতে পেরে আমরা রোমাঞ্চিতও। মাত্র শুরু, প্রথম সিজনের জন্য জনপ্রিয় আরও শিল্পীদের গাওয়া আরও চমৎকার গান অপেক্ষা করে আছে।’

default-image

প্রথম সিজনের প্রথম গানটির ফেসবুক লাইভ ও ইউটিউব লাইভের মাধ্যমে প্রিমিয়ার হয়। অনুষ্ঠানের শুরুতেই লাইভে দর্শক-শ্রোতাদের স্বাগত জানান সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। তারপর তিনি দর্শকদের নিয়ে যান ব্যাক স্টেজে। এরপরই তাহসান প্রথম গানটির পর্দা উন্মোচন করেন এবং লাইভ শ্রোতারা গানটি উপভোগ করেন। গানটি প্রকাশিত হওয়ার পর লাইভে এসে মন্তব্য সেকশনের মাধ্যমে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় অংশ নেন তাহসান।

এরপর ভক্তদের নিয়ে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। তাহসান কোক স্টুডিও বাংলা নিয়ে ১০টি প্রশ্ন করেন এবং সবচেয়ে দ্রুত উত্তরদাতা কোক স্টুডিও বাংলার পক্ষ থেকে জিতে নেন পুরস্কার। ১০ হাজারের বেশি মানুষ লাইভে অংশগ্রহণ করেন।

default-image

হাজং শিল্পী অনিমেষ রায় নিজ মাতৃভাষায় গানটি গেয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি জানান, হাজং জাতিগোষ্ঠীর সংগীতকে সবার সামনে তুলে ধরতে পেরে তিনি আনন্দিত। তাঁর আশা, দুই ভাষার এই অনন্য মিলন দর্শক উপভোগ করবেন এবং পান্থ কানাই ও তাঁর গাওয়া গানটি পছন্দ করবেন।

কোকা-কোলার আন্তর্জাতিক সংগীত আয়োজন কোক স্টুডিওর সর্বশেষ সংস্করণ কোক স্টুডিও বাংলা। দেশীয় সংগীত, সংগীতশিল্পী ও সংগীতের প্রতি সারা বিশ্বের বাংলাভাষী মানুষের ভালোবাসার কথা তুলে ধরার জন্য তুমুল জনপ্রিয় এই ফিউশন মিউজিক প্ল্যাটফর্ম বাংলাদেশে এসেছে। জানা গেছে, প্রথম সিজনে মোট ১০টি গান থাকবে। পাশাপাশি বিভিন্ন উৎসব উদ্‌যাপন উপলক্ষে প্রকাশ করা হবে আরও কয়েকটি গান।
প্রথম মৌসুমে বাংলাদেশের সংগীতজগতের সেরা কিছু সৃষ্টি তুলে ধরা হবে। এর মধ্যে আছে দেশি ও পার্বত্য অঞ্চলে প্রচলিত গানের পাশাপাশি অনেক গান। সংগীতের এই বিশেষ ফিউশনে শ্রোতারা মুগ্ধ হবেন বলে আশা করছেন কোক স্টুডিও বাংলার আয়োজকেরা।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন