একে তো করোনাকালে বিয়ে, তার ওপর বিনা মূল্যে সব আয়োজন। পোশাক, অলংকার—সবই মিলেছে ‘ফ্রি’তে। একেই কি বলে রাজকপাল? অবশ্য বিনিময়ে ‘বিশাল’ বিজ্ঞাপন করে দিয়েছেন। ইনস্টাগ্রামে ৪ কোটি ৭৮ লাখ ফলোয়ারের কাছে পৌঁছে দিয়েছেন বিয়েতে ব্যবহৃত পোশাক, গয়না, মেকাপ, হেয়ার আর ওয়েডিং ফটোগ্রাফির সমস্ত প্রতিষ্ঠানের নাম।

default-image

বলছি বলিউড তারকা, সংগীতশিল্পী নেহা কক্করের বিয়ের কথা। বউয়ের সাজে যাঁদের নেহা কক্করকে দেখার সাধ ছিল, এবার নিশ্চয় সেই আশা পূর্ণ হলো তাঁদের। সাত দিনব্যাপী মহাধুমধামে বিয়ে সারলেন ভারতের হিন্দি সিনেমার জনপ্রিয় প্লেব্যাক শিল্পী নেহা। বর বয়সে সাত বছরের ছোট, উচ্চতায় এক ফুট লম্বা। কনে ৪ ফুট ১০ ইঞ্চি, বর ৫ ফুট ১০ ইঞ্চি। নাম রোহান প্রীত সিং হলেও নেহা আদর করে ডাকেন রেহু। তিনি পাঞ্জাবি, গান গান।

default-image
বিজ্ঞাপন

ভারতীয় মিডিয়া আদর করে এই জুটির নাম দিয়েছে ‘নেহুপ্রীত’। নামটা পছন্দ হয়েছে নেহা আর রোহানের। নিজেরা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে হ্যাশটাগে জুড়ে দিচ্ছেন এই নাম। বিয়ের একটা বড় অংশের খরচ হয় বিয়ের পোশাকে। অথচ মজার ব্যাপার হলো, নেহা আর রোহানের গায়েহলুদ, বিয়ে, সংবর্ধনার জুয়েলারি কিনতে হয়নি বললেই চলে। সবই এসেছে প্রতিষ্ঠিত সব ফ্যাশন ব্র্যান্ড থেকে।

default-image

বিয়ে-পরবর্তী সংবর্ধনার বেশ কয়েকটি ছবি পোস্ট করে নেহা লিখেছেন, ‘সবার সাধ থাকে, জীবনে একবার হলেও “সব্যসাচী”র ডিজাইন করা পোশাক গায়ে চাপানোর। আর এই পোশাকটি সব্যসাচী নিজে বিয়েতে আমাদের উপহার দিয়েছেন। আজ অন্য অনেকের মতো আমারও সেই স্বপ্ন সত্যি হলো।’ নেহা কক্কর আর রোহান প্রীত সিংয়ের বিয়ে বেশ সাড়া ফেলেছে পাঞ্জাবি আর মুম্বাইয়ের বিনোদন ইন্ডাস্ট্রিতে। এরই মধ্যে ইনস্টাগ্রামে নিজের একটি নতুন নাম রেখেছেন নেহা। নেহা কক্কর নামের পাশে ব্র্যাকেটে লিখে দিয়েছেন, ‘মিসেস সিং’।

default-image

আনুষ্ঠানিকভাবে কনে দেখা, বিয়ের প্রস্তাব দিয়ে আংটি পরানো, মেহেদি রাত, গায়েহলুদ, মালাবদল, বিয়ের আনুষ্ঠানিকতা, বিয়ে-পরবর্তী অনুষ্ঠান—এসবে যেন ক্লান্তি নেই নেহার। শত শত ক্যামেরার হাজারো ক্লিকে ধরা পড়ছে তাঁর হাসিমুখ। তবু হাসিতে খামতি নেই। সপ্তাহব্যাপী চলল রোহান আর নেহার বিয়ের আয়োজন।

default-image

ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে; নেহা নিজের বিয়েতে নিজেই গেয়েছেন, নেচেছেন। আর সেই ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামের দেয়ালে। বিয়ের রাতে চলেছে নাচ-গানের অনুষ্ঠান। বর-কনে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে গভীর রাত পর্যন্ত উপভোগ করেছেন সেই আয়োজন।

default-image

নেহা জীবনসঙ্গী নিয়ে নিজের গানে নাচতেও ভোলেননি। এরই সঙ্গে শেষ হলো বিয়ের আনুষ্ঠানিকতা। এবার সংসার শুরুর পালা। এই দম্পতির নয়া জীবনে শুভকামনা জানিয়েছেন অসংখ্য বলিউড তারকা। রণবীর কাপুর-আলিয়া ভাট, আলী ফজল-রিচা চাড্যা, বরুণ ধাওয়ান-নাতাশা দালালকে পেছনে ফেলে করোনাকালের লকডাউন পেরিয়ে সবার আগে বিয়ে সারলেন এই জুটি।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0