বিজ্ঞাপন
বিজ্ঞাপন

টুইটে অনুপম লিখেছেন, ‘আমরা যৌথভাবে সংসারের ইতি টেনে স্বাধীনভাবে বন্ধু হয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের যৌথযাত্রা ছিল সৌন্দর্য, মূল্যবান অভিজ্ঞতা আর সুখস্মৃতিতে ভরা। ভিন্ন মতের কারণে আমাদের মনে হয়েছে, স্বামী-স্ত্রী হিসেবে না থেকে আমাদের আলাদা হয়ে থাকাই ভালো। আমরা সবচেয়ে কাছের বন্ধু হয়েই থাকব, যেমনটা আগেও ছিলাম এবং নিজেদের মঙ্গল কামনা করব। প্রতিটি ক্ষেত্রে বন্ধু, পরিবারের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সমর্থন পাওয়ায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিচ্ছেদের এই সময়টাতেও আমরা আপনাদের কাছ থেকে সহানুভূতি, সম্মান ও গোপনীয়তা আশা করছি।’

বিভিন্ন সময় অনুপম ও পিয়াকে যাঁরা সমর্থন জানিয়েছেন, তাঁদের কৃতজ্ঞতা জানিয়ে অনুপম অনুরোধ করেছেন, ভবিষ্যতেও যেন সেই সমর্থন অব্যাহত থাকে। অনুপম টুইট করলেও পিয়ার পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি পাওয়া যায়নি।

পশ্চিমবঙ্গের মতো বাংলাদেশেও জনপ্রিয় অনুপম। ‘তুমি যাকে ভালোবাসো স্নানের ঘরে বাষ্পে ভাসো’, ‘আমাকে আমার মতো থাকতে দাও’, ‘হারিয়ে যাওয়ার গান’, ‘যে কটা দিন তুমি ছিলে পাশে’সহ বহু জনপ্রিয় বাংলা গানের শিল্পী, সুরকার, গীতিকার অনুপম রায়।

default-image

২০১৫ সালের ৬ ডিসেম্বর পিয়াকে বিয়ে করেন অনুপম। কলেজে পড়াকালীন তাঁদের বন্ধুত্ব ও প্রেম। পরে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। এরই মধ্যে অনুপমের প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন