‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেছেন পরীমনি।
‘বিশ্বসুন্দরী’ ছবিতে অভিনয় করেছেন পরীমনি। ছবি: সংগৃহীত

সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ছবি ‘বিশ্বসুন্দরী’ মুক্তির অপেক্ষায়। সেই ছবির একটি গান ইউটিউবে দেখা হয়েছে দুই কোটি বারের বেশি। ‘রাতের সব তারা আছে দিনের গভীরে, বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে, তুই কি আমার হবি রে’ গানটি প্রকাশের সময়েই বেশ আলোচনা তৈরি হয়েছিল।

default-image

চলচ্চিত্রটির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি দর্শকেরা দেখেছেন দুই কোটি দুই লাখ বারের বেশি। এ ছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ৮৭ লাখবার।

বিজ্ঞাপন

গত বছরের ৫ ডিসেম্বর অনলাইনে প্রকাশিত হয় এই গান। গীতিকবি কবির বকুলের লেখা, সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। পরীমনি ও সিয়াম আহমেদ অভিনীত এই গানের নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান, চিত্রগ্রহণে খায়ের খন্দকার এবং সম্পাদনায় ইকবাল কবীর।

default-image


‘বিশ্বসুন্দরী’ সিনেমা সূত্র জানিয়েছে, পাঁচ দিন লেগেছে গানটি ধারণ করতে। এর দৃশ্য ধারণ করা হয় বান্দরবানের নীলগিরিসহ কক্সবাজার ও ঢাকায়। সবকিছু ঠিক থাকলে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে আসছে বিজয় দিবসে। এমনটি ইঙ্গিত দিয়েছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু। এই ছবিতে পরীমনি ও সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ প্রমুখ।

default-image
মন্তব্য পড়ুন 0