default-image

কেবল বর্তমান সময়ে নয়, এই গীতিকার-সুরকার জানিয়েছেন কৈশোরের পছন্দও। ক্লাস সিক্সে যেমন ভালো লাগত প্রখ্যাত দুই ভারতীয় অভিনেত্রীকে। প্রিন্স মাহমুদ লিখেছেন, ‘ক্লাস সিক্সে থাকতে স্মিতা পাতিলকে ভালো লাগত, বড় হওয়ার পর নন্দিতা দাসকে।’ এই নামগুলো অনেকের কাছে অপরিচিত হতে পারে, তাই মন্তব্যের ঘরে অভিনেত্রীদের ছবি ও তাঁদের কাজের কথাও শেয়ার করেছেন।

default-image

কেবল ভারতীয় নয়, জানিয়েছেন দেশের পছন্দের অভিনেত্রীদের নামও। তিনি লিখেছেন, ‘বিয়ের আগে অপি, বিয়ের পর জয়া, এরপর মমকে ভাল্লাগত।’ তবে আগের মতো দেশের নতুন অভিনেত্রীদের কাজও যে তিনি দেখেন, নিয়মিত অনুসরণ করেন, সেটা বোঝা যায় তাঁর লেখা পরের কথাগুলোতে। প্রিন্স লিখেছেন, ‘গত ঈদে “লেডিস অ্যান্ড জেন্টেলমেন”-এর নায়িকা ফারিণ ক্লাসি।’ লেখার শেষে প্রিন্স মাহমুদ এটাও লিখে দিয়েছেন, এটা একটি সাময়িক পোস্ট।

default-image

প্রিন্সের এই পোস্টের নিচে মন্তব্য করেছেন সাধারণ দর্শক থেকে তারকারাও। এই যেমন গণমাধ্যম ব্যক্তিত্ব আবদুন নূর তুষার লিখেছেন, ‘পপির কথা বললা না?’ উত্তরে প্রিন্স লিখেছেন, ‘অপির কথা লিখছি তো এডিট করে। ভুল করে “অ”র জায়গায় “প” লিখছ। অপিও সেই।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হালকা হাসির ইমোজি।

গান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন