এক সংবাদ বিজ্ঞপ্তিতে গানগুলো নিয়ে রিজভী ওয়াহিদ বলেন, ‘অনেক দিন ধরেই কনার সঙ্গে গান তিনটি নিয়ে কাজ চলছিল। সম্প্রতি রেকর্ডিং সম্পন্ন হওয়ায় ভালো লাগছে।

তিনটি গানই ভালোবাসার, ভালো লাগার কথায় সাজানো। কথা-সুর-সংগীতায়োজনেও ভালোবাসার আবহ পাবেন শ্রোতারা।’ অন্যদিকে কনা বলেন, ‘রিজভী ওয়াহিদ ভাই সংগীতপাগল একজন মানুষ। নানা ব্যস্ততার মধ্যেও তাঁর গান করার বিষয়টি আমার ভালো লাগে। তাঁর সঙ্গে খুব সুন্দর, শ্রুতিমধুর তিনটি গানে কণ্ঠ দিয়েছি। কথাগুলো তৈরি করেছেন গুণী মানুষেরা। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।’

রিজভী ওয়াহিদ আরও জানান, তিনটি গানেরই মনোরম ভিডিও করা হবে। তারপর চলতি বছরে পর্যায়ক্রমে গান-ভিডিওগুলো ইউটিউবে প্রকাশ করা হবে।


২০২০ সালে রিজভী ওয়াহিদ কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনার সঙ্গে গেয়েছেন ‘গাঙচিল মন’ শিরোনামের একটি গান। এর আগে প্রয়াত গীতিকার ও সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুলের গানে কণ্ঠ দিয়ে আলোচনায় এসেছিলেন রিজভী। আহমেদ ইমতিয়াজের মৃত্যুর কয়েক দিন আগে তৈরি করা দুটি গানে কণ্ঠ দেন সিঁথি সাহা ও রিজভী ওয়াহিদ।

গত ২২ জানুয়ারি ছিল বরেণ্য এই সুরকারের প্রয়াণদিবস। স্মৃতিচারণা করে রিজভী বলেন, ‘বুলবুল ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আমার চরম সৌভাগ্যের। সবাই তাঁর থেকে আশীর্বাদ নিতে পারে না। আমি পেরেছি। যা আমার সংগীতজীবনে চলার বড় অনুপ্রেরণা। প্রায় পাঁচ বছর আমি পাশে বসে তাঁর কাজ দেখেছি। অনেক কিছু শিখেছি তাঁর কাছ থেকে। প্রকাশের পর গানটির প্রতি শ্রোতা-দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ।’

গান দুটি হলো ‘পাখি’ ও ‘ও হাওয়া’। দুটি গানই লিখেছেন বুলবুল। সুর-সংগীতও করেন তিনি। বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্রর সঙ্গে দ্বৈত গান করেছেন রিজভী।