১১ নভেম্বর মুক্তি পাবে ব্যাপক জনপ্রিয় মার্ভেল সুপারহিরো ছবি ব্ল্যাক প্যান্থার-এর সিকুয়েল ‘ওয়াকান্ডা ফরএভার’। তাঁর আগে রিহানার কণ্ঠে মুক্তি পেয়েছে ছবির টাইটেল ট্র্যাক। গানটি নিয়ে ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। অনেকেই মন্তব্য করেছেন, গানটির জন্য অস্কার ও গ্র্যামি—দুটিই পেতে যাচ্ছেন রিহানা।

গত মাসে এক সাক্ষাৎকারে রিহানা জানিয়েছিলেন, ভক্তদের আর অপেক্ষায় রাখতে চান না। একের পর এক গান দিয়ে চমকে দেবেন।  ‘ওয়াকান্ডা ফরএভার’ এর গান দিয়ে সম্ভবত সেই চমকের শুরু হলো। আগেই জানা গেছে, আগামী ১২ ফেব্রুয়ারি সুপার বৌলে হাফটাইম মাতাবেন গায়িকা।

এ ছাড়া বিভিন্ন সূত্র জানিয়েছে, ২০২৩ সালে নতুন অ্যালবামও মুক্তি দেবেন তিনি। দীর্ঘদিন পর গানে ফেরার আগে একই সঙ্গে ‘নার্ভাস’ ও ‘উত্তেজিত’ বলে জানিয়েছেন রিহানা। এই ক্যারিবিয়ান গায়িকা ছাড়াও ‘ওয়াকান্ডা ফরএভার’-এ থাকবে সাম্প্রতিক সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী টেমস ও কেনড্রিক লামারের গান।

কয়েক বছর আগে ফোর্বস সাময়িকী রিহানাকে ‘বিলিয়নিয়ার’ অভিহিত করে জানায়, তিনি এখন বিশ্বের সবচেয়ে সম্পদশালী সংগীতশিল্পী। গায়িকার অনেক ভক্ত তখন শঙ্কা প্রকাশ করেন, রিহানা হয়তো আর গানে ফিরবেন না, ব্যবসা নিয়েই ব্যস্ত থাকবেন। নতুন সিঙ্গেলের ঘোষণায় সে শঙ্কাও কাটল।