হাইওয়ে পুলিশ ও নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে বাড়ি থেকে বেরিয়ে বন্ধু ইমাম হোসেনের সঙ্গে মোটরসাইকেলে মরজাল বাজারে যাচ্ছিলেন ওমর ফারুক। ওই সময় মহাসড়কটির মরজাল পল্লীবিদ্যুৎ সমিতিসংলগ্ন স্থানে পৌঁছার পর এ দুর্ঘটনা ঘটে। অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা কাভার্ড ভ্যানের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে ফারুকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ইমাম হোসেনকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. নূর মিয়া ঘটনাস্থলে এসে নিহত ওমর ফারুকের লাশ উদ্ধার ও কাভার্ড ভ্যানটি জব্দ করেন। মো. নূর মিয়া জানান, দুর্ঘটনায় নিহত ওমর ফারুকের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

প্রায় এক দশক ধরে গান লিখেছেন বিশাল। তাঁর কথায় শ্রীকান্ত আচার্য, অনুপম রায়, তাহসানসহ বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় শিল্পীরা কণ্ঠ দিয়েছেন।

‘তোমার ভালো মন্দে’, ‘দমে দমে’সহ বেশ কয়েকটি গানের সুবাদে পরিচিতি পেয়েছেন এ গীতিকার। পেশাগতজীবনে জি নিউজ টুয়েন্টিফোর ডটকম নামের এক অনলাইন গণমাধ্যমের যুগ্ম বার্তা সম্পাদক পদে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক যায়যায়দিন ও সমকাল এবং অনলাইন গণমাধ্যম বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের সহসম্পাদক ছিলেন। তাঁর মৃত্যুতে গীতিকারদের সংগঠন ‘গীতিকবি সংঘ’ শোক জানিয়েছে।