আয়োজকেরা জানান, দুপুর ১২টার দিকে ভেন্যুর দ্বার খুলে দেওয়া হবে, বেলা ১টায় শুরু হবে পরিবেশনা। তাঁদের দাবি, কনসার্টের তিন ক্যাটাগরির টিকিট পেতে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শকেরা। দর্শকের চাপে টিকিট বিক্রির ওয়েবসাইট গেট সেট রক কয়েক ঘণ্টার জন্য ডাউন হয়ে ছিল।

এর আগে গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে জানানো হয়, এ আয়োজনে আর্টসেল, ব্ল্যাক ও ক্রিপটিক ফেইট ব্যান্ড মিলে পরিবেশন করবে ‘আশীর্বাদ’; এ ছাড়া অংশগ্রহণকারী ব্যান্ড তাদের আইকনিক ব্যান্ডের একটি করে গান পরিবেশন করবে। গানস অ্যান্ড রোজেসের বিখ্যাত গান ‘নভেম্বর রেইন’ থেকে কনসার্টের নাম নেওয়া হয়েছে; এর আগেও একবার এ কনসার্ট আয়োজন করা হয়েছে।

এক ভিডিও বার্তায় অর্থহীনের সুমন বলেন, ‘আমরা আমাদের আসন্ন অ্যালবাম নিয়ে স্টুডিওতে খুব ব্যস্ত সময় পার করছি। সেই কারণে কনসার্টে পারফর্ম করছি না। ব্যান্ডমিথের আমন্ত্রণ পেয়ে আমরা “না” বলতে পারিনি, কারণ কনসার্টটা ব্যতিক্রম আয়োজনে হয়।’
সংবাদ সম্মেলনে তন্ময় তানসেন বলেন, ‘আমরা সারা দেশে বাজিয়ে আসার পরও এ রকম কিছু স্টেজ চাই, যেখানে একজন পারফর্মার হিসেবে যে চাওয়াগুলো থাকে, সেগুলো পূরণ হয়। সব ভালো ভালো ব্যান্ড থাকছে। আমি চাইব, খুব ভালো একটা আয়োজন হবে। আমি চাই, সবাই কনসার্ট দেখতে আসুক।’

ভিডিও বার্তায় চিরকুটের সুমি জানান, মঞ্চে তাঁরা ‘আহা রে জীবন’, ‘খাজনা’, ‘জাদুর শহর’সহ চিরকুটের আলোচিত গানগুলো পরিবেশন করবেন। সংবাদ সম্মেলনে তন্ময় তানসেন, মেঘদলের শিবু কুমার শীলসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।