নতুন প্রেমিকের খবর দিলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
ছবি: সংগৃহীত

রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদের ব্যাপারে চূড়ান্ত কিছু না জানালেও, টালিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় আবারও নতুন প্রেমে মজেছেন। তাঁর নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী, পেশায় ব্যবসায়ী। শোনা গেছে, তাঁর জন্মদিনটা বেশ আনন্দে উদ্‌যাপন করেছেন দুজন। হিরের আংটি দিয়ে প্রেমিককে চমকে দিয়েছেন শ্রাবন্তী। নিজের বাড়িতে পরিবারের সদস্যদের নিয়ে তাঁর জন্মদিন উদ্‌যাপন করেন তিনি। জন্মদিনের সেই ছবি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার তাদের অনলাইনে প্রকাশ করেছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
ছবি : ইনস্টাগ্রাম

শ্রাবন্তী নতুন প্রেমের ইঙ্গিত দিয়েছিলেন আরও তিন মাস আগে। তবে সেই প্রেমিক অভিরূপ নাগ কি না, তা নিশ্চিত করেননি। তাঁর নতুন প্রেমের বিষয়টি নিয়ে জানতে প্রথম আলোর পক্ষ থেকে যোগাযোগ করা হয় শ্রাবন্তীর মোবাইলে। তিনি সাড়া দেননি। এমনকি হোয়াটসঅ্যাপের খুদে বার্তার জবাবও দেননি।

শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে ঘিরে তাঁর পরিবারের অন্য সদস্যরা
ছবি : সংগৃহীত

মার্চ মাসে ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী লিখেছিলেন, ‘তোমায় ভালোবাসি?’ তাতেই শুরু হয় জল্পনা-কল্পনা। আবারও কি তবে প্রেমে পড়লেন টালিউডের এই নায়িকা? নাকি পুরোনো প্রেম আবার ফিরে পেতে চান? এই ধোঁয়াশা তৈরি হয় তাঁর আরও কয়েকটি পোস্টকে কেন্দ্র করে। যেখানে শ্রাবন্তী লেখেন, ‘যদি বলি তোমায় মিস করছি?’ একই ছবিতে আবার লিখেছেন, ‘যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’ আরেকটি ছবি স্টোরিতে শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘যখন প্রেমে পড়েছিলাম, খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’ তাঁর এসব পোস্ট নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। কেউ কেউ আবার এ–ও বলছিলেন, শ্রাবন্তী বিয়ে করতে যাচ্ছেন। রোশান সিংয়ের সঙ্গে তাঁর বনিবনা হওয়ার আর কোনো সম্ভাবনা নেই।

শ্রাবন্তী ও তাঁর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী
ছবি : সংগৃহীত

শ্রাবন্তীকে নিয়ে সেভাবে কিছু না বললেও তাঁর বিজেপিতে যোগ দেওয়ার প্রতিক্রিয়ায় রোশান বলেছিলেন, ছয় মাস ধরে শ্রাবন্তীর সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। তিনি থাকছেন আলাদা বাসায়। তবে রাজনীতিতে শ্রাবন্তীর নাম লেখানোয় অবাক হলেও শুভকামনা জানাতে ভুল করেননি রোশান।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশান সিং
ছবি : সংগৃহীত

এদিকে নির্বাচনে হারার পরপরই শ্রাবন্তীর নতুন প্রেমের খবর বেরিয়ে এল। নতুন প্রেমিককে নিয়ে নিজের বাড়িতে জন্মদিন উদ্‌যাপন করায় চমকে উঠেছেন ভক্তরা। শ্রাবন্তীর কলকাতার বাড়িতে তোলা ছবিগুলোতে দেখা গেছে কালো পাঞ্জাবি পরা অভিরূপ কেক কাটছেন, পাশেই শ্রাবন্তী। তাঁর পোশাকের রংও কালো। শ্রাবন্তীর বোনও কেক খাওয়াচ্ছেন অভিরূপকে। ছবিতে শ্রাবন্তীর পাশে আছেন তাঁর মা। পরিবারের সবাইকে বেশ খুশি খুশি দেখাচ্ছিল। এই ছবি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল, অভিরূপকে ভালোভাবেই গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার।

আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি শ্রাবন্তী ও রোশান সিংয়ের

এদিকে সম্পর্কে ফাটল ধরলেও কদিন ধরে শোনা যাচ্ছিল, সব তিক্ততা ভুলে আবারও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন সিং। সম্পর্কটা টেকাতে আদালতে পর্যন্ত গিয়েছিলেন তিনি। রোশনের আবেদনের পরিপ্রেক্ষিতে শ্রাবন্তীকে আগামী জুলাই মাসে ডেকেছেন আদালত।

টালিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এ সংসারে তাঁদের ঝিনুক নামে এক ছেলেসন্তান রয়েছে। এরপরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী, তাঁদের সে বিয়ে ছয় মাসও টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ে রোশান সিংয়ের সঙ্গে বিয়ে হয় তাঁর। সে বিয়ের কাহিনি তো সবারই জানা।