এলিটা আর নিপুণের বিয়েতে বাধা ছিল কে?

জনপ্রিয় তারকা দম্পতি এলিটা করিম ও আশফাক নিপুণ। একজন সংগীতশিল্পী, অন্যজন নাট্যনির্মাতা। কেমন করে শুরু হয়েছিল তাঁদের প্রেম? আধুনিক প্রযুক্তির এই যুগে তাঁদের পরিচয়ের শুরুটা হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। সময়টা ছিল ২০০৯ সাল।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে এই দম্পতি এসেছিলেন প্রথম আলো অনলাইনে। প্রথম আলো ও সিবিএল মাঞ্চি চাংকি চক নিবেদিত ‘ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ অনুষ্ঠানে তাঁরা নিজেদের ভালোবাসার গল্প বলেছেন। উপস্থাপনা করেছেন সারা ফ্যায়রুজ যাইমা।

এলিটা করিম আর আশফাক নিপুণের মুগ্ধতার শুরু তাঁদের দুজনের কাজের মধ্য দিয়ে। দুজন একে অন্যের গুণমুগ্ধ ভক্ত। বিয়েটা হলো কীভাবে? পরিবার থেকে কোনো বাধা ছিল? এলিটা জানান, ব্যাপারটা ঠিক উল্টো। তাঁদের দুজনের পরিবারই চেয়েছিল খুব তাড়াতাড়ি বিয়েটা হয়ে যাক। কিন্তু একটু সময় নিতে চেয়েছিলেন এলিটা ও নিপুণ। কারণ তাঁরা চেয়েছিলেন, আরও একটু ভালোভাবে নিজেদের জানতে, চিনতে এবং তারপর বিয়ের বন্ধনে জড়াতে।

সংগীতশিল্পী বউয়ের কোন গান নিপুণের বেশি পছন্দ? নিপুণ জানান, এলিটার গাওয়া ‘হঠাৎ দুজনে কেন হারালাম’ গানটি তাঁর মন কেড়েছিল। অনুষ্ঠানে গানটি গেয়ে শোনান এলিটা। এভাবেই গল্প ও গানে এগিয়ে যায় ‘ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’।

আশফাক নিপুণ, এলিটা করিম ও সারা। ছবি: প্রথম আলো
আশফাক নিপুণ, এলিটা করিম ও সারা। ছবি: প্রথম আলো