বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নূর ভাই বরাবরই সিরিয়াস শিল্পী। অভিনয়কে কখনোই মামুলি কোনো ব্যাপার মনে করতেন না। প্রস্তুতি নিয়ে, নিজেকে তৈরি করে ক্যামেরার সামনে দাঁড়াতেন বা মঞ্চে নামতেন। প্রস্তুতি নেওয়ার মতো সময় না থাকলে মোটেও সম্মত হতেন না। কেউ অনুরোধ করল আর করে ফেললাম—বিষয়টা মোটেও তেমন না।

default-image

তাঁর ক্ষেত্রে কোনো দিন এমনটা দেখিনি। আমার আশপাশে আলী যাকেরকেও দেখেছি, তাঁকে অনুরোধ করলে আচ্ছা বলে রাজি হয়ে গেল। ক্যামেরার সামনে নূর ভাইকে যতটা প্রস্তুতি নিয়ে যেতে দেখেছি, সমসাময়িক কাউকে এমনটা দেখিনি।

default-image

অভিনয়শিল্পী আসাদুজ্জামান নূর যেমন সিরিয়াস, মানুষ আসাদুজ্জামান নূর তেমনই আন্তরিক। তিনি যেটা অর্জন করতে চান, লক্ষ্য ঠিক রেখে সেটিই অর্জন করতেন। রাজনীতি করবেন মনস্থির করার পর রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িয়েছেন। রাতারাতি নেতা হয়ে যাবেন, ব্যাপারটা মোটেও এমন ছিল না। দীর্ঘ সময় ধরে এলাকায় গিয়ে মানুষের সঙ্গে সংযোগ স্থাপন করেছেন।

default-image

নূর ভাইয়ের কাছে প্রত্যাশা, তিনি এখন যে রকম আছেন, সেভাবেই থাকুন। চারদিকে সবাইকে যে হারে পৃথিবী থেকে বিদায় নিতে দেখছি, তাতে একটু চিন্তা হয়। এ ধরনের মানুষের আমাদের আরও অনেক সময়ের জন্য দরকার। তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন