ভালোবাসা দিবস উপলক্ষে নবমবারের মতো ‘ক্লোজআপ’ নিয়ে আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’
ভালোবাসা দিবস উপলক্ষে নবমবারের মতো ‘ক্লোজআপ’ নিয়ে আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’

ভালোবাসা দিবস উপলক্ষে নবমবারের মতো ‘ক্লোজআপ’ নিয়ে আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। দর্শকদের কাছ থেকে পাওয়া হাজার হাজার গল্প থেকে বাছাইকৃত সেরা তিনটি গল্প নিয়ে বানানো হচ্ছে এবারের তিনটি শর্ট ফিল্মস। এবারের বিজয়ী তিন গল্পকার হলেন আবদুল্লাহ আর রাফি, রেজা উস সালাম নূর ও শাহনেওয়াজ বাঁধন।
ভালোবাসা কখনো নিয়ম মেনে আসে না। ভবিষ্যতের চিন্তা, বয়স, জাতি, ধর্ম—এসব বিবেচনা করে ভালোবাসার সূচনা হয় না। তবু অনেক নিয়ম, চিন্তা, সমাজ বাধা হয়ে দাঁড়ায় ভালোবাসার পথে। তবে সত্যিকারের ভালোবাসাগুলো সব বাধা ও দ্বিধা পেরিয়ে ঠিকই নিজের গন্তব্য খুঁজে নেয়। কঠিন পথ চলার সময় কিছু মানুষের সাপোর্ট ও অনুপ্রেরণায় বাধাগুলো পেরিয়ে ভালোবাসার মানুষ দুটি আরও সহজে কাছে আসতে পারে একে অপরের। ইউনিলিভার বাংলাদেশ-এর ১ নম্বর জেল টুথপেস্ট ব্র্যান্ড ‘ক্লোজআপ’ সব সময় অনুপ্রাণিত করে বাধা পেরিয়ে ভালোবাসার মানুষের কাছে আসার। এ ছাড়া ভালোবাসায় থাকা দুজনের পাশাপাশি তাদের নিকটস্থ মানুষদেরও তাদের ভালোবাসার গল্পে সাপোর্ট সিস্টেম হওয়ার জন্য অনুপ্রাণিত করে ব্র্যান্ডটি। এরই ধারাবাহিকতায় এ বছর ‘কাছে আসার গল্প’ আসছে ৩টি ভালোবাসার শর্ট ফিল্মস নিয়ে।

বিজ্ঞাপন

গত দুই বছরের মতো এবারও তিনটি শর্ট ফিল্মসের একটি পরিচালনা করছেন স্বনামধন্য পরিচালক অনম বিশ্বাস। আবদুল্লাহ আর রাফির পাঠানো গল্প অবলম্বনে অনম বিশ্বাসের নির্মাণাধীন শর্ট ফিল্মটির নাম ‘একদিন বৃষ্টিতে বিকেলে’। শর্ট ফিল্মটির মূল চরিত্রে দেখা যাবে খায়রুল বাসার ও মুমতাহিনা চৌধুরী টয়াকে।

default-image

এ সময়ের বড় পর্দার জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী প্রথমবারের মতো পরিচালনা করছেন ভালোবাসা দিবসের একটি শর্ট ফিল্ম। ‘অথবা প্রেমের গল্প’ শিরোনামের এই শর্ট ফিল্মটি নির্মিত হচ্ছে শাহনেওয়াজ বাঁধনের গল্প অবলম্বনে। এই শর্ট ফিল্মটির মূল চরিত্রে আছেন বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ সাইদ জামান শাওন ও নাজিফা তুষি।
রেজা উস সালাম নূরের পাঠানো গল্প থেকে নির্মিত হচ্ছে ‘শূন্য থেকে শুরু’ শিরোনামের শর্ট ফিল্মটি। এ সময়ের আলোচিত বিজ্ঞাপন নির্মাতা শঙ্খ দাশ গুপ্তের পরিচালনায় শর্ট ফিল্মটিতে অভিনয় করছেন সুপরিচিত অভিনেতা তাহসান খান ও সুনেরা বিনতে কামাল।

প্রতিবছর ‘ক্লোজআপ কাছে আসার গল্প’-এর পাশাপাশি সমান জনপ্রিয়তা পায় এর গানগুলোও। এবারের ‘ক্লোজআপ কাছে আসার গল্প’-এর সংগীত পরিচালনা করছেন বিশিষ্ট সংগীত পরিচালক ইমন চৌধুরী, শাকের রেজা ও জাহিদ নীরব।
এবারের ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ নিয়ে নির্মাতাসহ শর্ট ফিল্মসের সঙ্গে সম্পৃক্ত সবাই বেশ উৎসাহী। সবাই আশা করছেন, পরিচালকদের দক্ষতা, যোগ্যতা আর একঝাঁক জনপ্রিয় তারকার অভিনয়গুণে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ প্রতিবারের মতোই দাগ কাটবে দর্শকদের মনে।

default-image

শর্ট ফিল্ম তিনটি প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায়, একসঙ্গে দেশের ১৬টি টিভি চ্যানেলে। এ ছাড়া লোকাল ডিজিটাল প্ল্যাটফর্মে নাটক তিনটি লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে যেকোনো সময়ে উপভোগ করতে পারবেন দর্শকেরা।

বিজ্ঞাপন
মন্তব্য করুন