গল্পটা কখনো থ্রিলারধর্মী, কখনো ভুতুড়ে

গল্পটা কখনো থ্রিলারধর্মী, কখনো ভুতুড়ে
ছবি: ফেসবুক

আমাদের চারপাশে এমন অনেক ঘটনা ঘটে, যা ব্যাখ্যার অতীত। সে রকম একটি গল্প নিয়েই ‘অরা’ নামে ছয় পর্বের একটি ওয়েব সিরিজ বানাচ্ছেন তানিম পারভেজ। গল্পটা কখনো থ্রিলারধর্মী, কখনো ভুতুড়ে। সেটেও একই আবহ তৈরি করা হয়েছিল।

শুটিংয়ের ফাঁকে অভিনয়শিল্পীরা
ছবি: ফেসবুক

অভিনেতা এম এফ নাঈমের কথায় ঘুরেফিরে আসছিল পার্থ বড়ুয়ার কথা। অনেক আগে থেকেই তাঁদের পরিচয় কিন্তু এই সিরিজেই প্রথম একসঙ্গে অভিনয়। ‘অরা’য় পার্থ বড়ুয়া একজন চিত্রকর। যিনি ছবি আঁকতে গিয়ে, ছবির মধ্যে বিভিন্ন ক্লু খুঁজে পান।

পার্থ বড়ুয়া
ছবি : ফেসবুক থেকে

শুটিংয়ের সময়ে মজার অভিজ্ঞতা শেয়ার করে নাঈম বলেন, ‘দোহার ও উত্তরায় টানা শুটিং করছি। প্রতিদিন শুটিং শেষে পার্থদার সঙ্গে আলোচনায় উঠে আসত, গান ও নাটকের কথা। পার্থদা গান শোনাতেন। পরেই আবার আড্ডায় স্থান পেত অনেক বিষয়। খুব আরামে শুটিং করেছি। অনেক সময় নতুন অভিনয়শিল্পী দাঁড় করিয়ে দেওয়া হয়। সেই জায়গা থেকে এটি ব্যতিক্রম। চমৎকার সব অভিনয়শিল্পী ছিলেন। সবাই পারফর্মার হওয়ায় ভালোভাবে কাজটি শেষ করেছি।’

এফ এস নাঈম
ছবি: ফেসবুক

মারুফ রেহমান ও তানিম পারভেজের গল্পে চিত্রনাট্য করেছেন ইমতিয়াজ হাসান। এটি বায়োস্কোপ অরিজিনালে মুক্তি পাবে। আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শতাব্দী ওয়াদুদ, অশোক ব্যাপারী, নিশা চৌধুরী প্রমুখ।