মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘নেটওয়ার্কের বাইরে’ অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা তুষি, ইয়াশ রোহান, ফারিণ, অর্ষা, তাসনুভা তিশা, খায়রুল বাশার ও জোনায়েদ বোগদাদী
মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘নেটওয়ার্কের বাইরে’ অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা তুষি, ইয়াশ রোহান, ফারিণ, অর্ষা, তাসনুভা তিশা, খায়রুল বাশার ও জোনায়েদ বোগদাদীকোলাজ

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি ঘোষণা করল নতুন ওয়েবফিল্মের নাম। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত তারকাবহুল এই ছবির নাম ‘নেটওয়ার্কের বাইরে’। এতে অভিনয় করছেন শরিফুল রাজ, নাজিফা তুষি, ইয়াশ রোহান, ফারিণ, অর্ষা, তাসনুভা তিশা, খায়রুল বাশার ও জোনায়েদ বোগদাদী। তরুণ এসব শিল্পী নিয়ে এক অন্য রকম বন্ধুত্বের গল্প শোনাতে আসছে ‘নেটওয়ার্কের বাইরে’।
৮ এপ্রিল চরকি প্রকাশ করে তাদের যাত্রা শুরুর দিন ও তাদের প্ল্যাটফর্মে মুক্তির অপেক্ষায় থাকা একাধিক ওয়েবফিল্ম, সিরিজ ও ফিকশনের একটি ম্যাশআপ ভিডিও। সেখানে দেখা যায় ‘নেটওয়ার্কের বাইরে’ ছবির কিছু দৃশ্য, যা নিয়ে তখন থেকেই আলোচনা শুরু হয়। চরকি প্রযোজিত ছবিটির শুটিং শুরু হয় ডিসেম্বরে। কক্সবাজার ও সেন্টমার্টিনে এর বড় অংশের শুটিং হয়েছে।

‘নেটওয়ার্কের বাইরে’ একই সঙ্গে বন্ধুত্ব ও ভালোবাসার গল্প। এটার আউডোর শুটিং বেশ চ্যালেঞ্জিং ছিল। সেই পর্ব আমরা শেষ করতে পেরেছি। একটা কাজ তখনই সার্থক হয়, যখন সেটা দর্শকের ভালোবাসা পায়। চরকিতে মুক্তির পর আমরা সেই অপেক্ষায় থাকব।
মিজানুর রহমান আরিয়ান, নির্মাতা।
default-image

‘নেটওয়ার্কের বাইরে’ হতে যাচ্ছে ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা আরিয়ানের সবচেয়ে বড় সিনেমা। তাই এই ছবি নিয়ে বেশ আশাবাদী নির্মাতা।

বিজ্ঞাপন

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘ ‘‘নেটওয়ার্কের বাইরে’’ ওয়েবফিল্ম সম্পর্কে যদি এক লাইনে বলি, তাহলে এটা একই সঙ্গে বন্ধুত্ব ও ভালোবাসার গল্প। এটার আউডোর শুটিং বেশ চ্যালেঞ্জিং ছিল। সেই পর্ব আমরা শেষ করতে পেরেছি। একটা কাজ তখনই সার্থক হয়, যখন সেটা দর্শকের ভালোবাসা পায়। চরকিতে মুক্তির পর আমরা সেই অপেক্ষায় থাকব।’

default-image

‘নেটওয়ার্কের বাইরে’ বন্ধুত্বের গল্প বলবে। সদ্য বিশ্ববিদ্যালয় পার করা চার বন্ধুর আনন্দ–বেদনা আর ভ্রমণের গল্প থাকবে এই ছবিতে। আগামী ৩ জুন থেকে যাত্রা শুরু করতে যাচ্ছে চরকি। মুক্তির তারিখ ঘোষণার পর এবার নতুন ওয়েবফিল্মের কিছু অপ্রকাশিত ছবি প্রকাশ করেছে প্ল্যাটফর্মটি।

default-image

সেখানেই দেখা গেছে চার তরুণ অভিনেতা শরিফুল রাজ, ইয়াশ রোহান, খায়রুল বাশার ও জোনায়েদকে। চরকির প্রধান পরিচালন কর্মকর্তা নির্মাতা রেদওয়ান রনি বলেন, চরকি চলতেই থাকবে বছরজুড়ে। এবার যুক্ত হলো জনপ্রিয় তরুণ নির্মাতা ও শিল্পীদের নিয়ে ‘নেটওয়ার্কের বাইরে’, যা বিশ্বের যেকোনো প্রান্তের দর্শক ওয়েবসাইট, মুঠোফোন ও টিভি অ্যাপ থেকে উপভোগ করতে পারবেন।

default-image
চরকি চলতেই থাকবে বছরজুড়ে। এবার যুক্ত হলো জনপ্রিয় তরুণ নির্মাতা ও শিল্পীদের নিয়ে ‘নেটওয়ার্কের বাইরে’, যা বিশ্বের যেকোনো প্রান্তের দর্শক ওয়েবসাইট, মুঠোফোন ও টিভি অ্যাপ থেকে উপভোগ করতে পারবেন।
রেদওয়ান রনি,চরকির প্রধান পরিচালন কর্মকর্তা

বছরের শুরুতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি ঘোষণা করেছিল, ১২ মাসে ১২টি অরিজিনাল সিনেমা মুক্তি দেবে তারা। ৩ জুন থেকে শুরু হতে যাওয়া চরকি এরই মধ্যে আদনান আল রাজীব পরিচালিত ওয়েবফিল্ম ‘ইউটিউমার’ ও অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’–এর ঘোষণা দিয়েছে। এবার ঘোষণা এল আরিয়ানের ওয়েবফিল্ম নেটওয়ার্কের বাইরের।

বিজ্ঞাপন
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন