বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তারার কথা অনুষ্ঠানে তারকাদের বাড়ি বা শুটিং স্পটে পৌঁছে যাবে প্রথম আলোর ক্যামেরা। তাঁদের কাছে জানতে চাওয়া হবে অতিসাধারণ সব প্রশ্ন। বাড়ির শোপিসটা কোত্থেকে কিনেছেন, আপনার সার্টিফিকেট নাম কী বা দাদাবাড়ি কোন জেলায়?

জানতে চাওয়া হবে তাঁকে নিয়ে ছড়িয়ে পড়া সবচেয়ে হাস্যকর গুজব কোনটি, আবদার করা হতে পারে পর্দায় ঠোঁট মেলানো গানটি গেয়ে শোনানোর। অনুষ্ঠানের প্রথম দিকের পর্বগুলোতে অংশ নেবেন তানজিন তিশা, অপূর্ব, নিশো, মিম, পূজা চেরি ও মোশাররফ করিমরা। কেবল বিনোদন নয়, অন্য জগতের তারকার বাড়ি বা শুটিং স্পটে গিয়েও হাজির হবে প্রথম আলোর ক্যামেরা।

default-image

তারার কথা প্রসঙ্গে প্রথম আলোর হেড অব ডিজিটাল বিজনেস জাবেদ সুলতান বলেন, ফেসবুক জার্নালিজম প্রজেক্টের সঙ্গে সম্ভবত বাংলাদেশে আমরাই প্রথম এ রকম একটি অনুষ্ঠান করছি। যাঁরা ফেসবুকে অনেকটা সময় কাটান, এ অনুষ্ঠান তাঁদের বেশ আনন্দ দেবে। কারণ, এই অনুষ্ঠানটি প্রচলিত ধারার ইন্টারভিউয়ের মতো নয়। তারার কথা অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন আশিক ইব্রাহীম। প্রতি সোমবার রাত ১০টায় এটি উপভোগ করা যাবে প্রথম আলোর ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ডাবর হারবাল গ্রিন জেল টুথপেস্ট।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন