বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সাংবাদিকতায় স্নাতকোত্তর, নাচে পারদর্শিতা আর বুক ভরা স্বপ্ন সম্বল করে মুম্বাই আসেন দিব্যা। মোট তিনটি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন এই টিভি অভিনেত্রী ও মডেল। তার দুটিতেই বিজয়ী। বিগ বস ওটিটিতে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শমিতা শেঠী। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর বোনকে টপকে বিজয়ী হওয়ায় অনেকেই বিস্মিত। অত্যন্ত শক্ত ও যোগ্য প্রতিযোগী বলেই সেটা সম্ভব হয়েছে। তাঁর হাতে স্মারক তুলে দেওয়ার সময় বিগ বস ওটিটির সঞ্চালক বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর বললেন, ‘চ্যাম্পিয়ন হয়ে তুমি ইতিহাস গড়লে।’ পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন পঁচিশ লাখ রুপি।

default-image

ভারতের টেরেন্স লুইস ড্যান্স অ্যাকাডেমি থেকে নাচ শিখে নিজেই একটা অ্যাকাডেমি খুলেছেন দিব্যা। সানি লিওন, ইলিয়েনা ডিক্রুজ, শিল্পা শেঠীদের জন্য কোরিওগ্রাফি করেছেন, প্রশিক্ষণ দিয়েছেন তিনি।

default-image

বিগ বস ওটিটিতে ছয় ছেলে ও সাত মেয়ের মধ্যে তিনিই ছিলেন একমাত্র মেয়ে, যার কোনো সঙ্গী ছিল না। তবু একা লড়াই করেই শেষ হাসিটা তিনই হেসেছেন। এখন প্রেমিক বরুণ সুদের সঙ্গে এ বিজয় উদ্‌যাপন করছেন তিনি।

default-image

‘দ্য ফাইনাল এক্সিট’ নামে একটি ছবিতে তাঁকে একঝলক দেখা গিয়েছিল। ওটিটিতে তিনটি ধারাবাহিকে পেয়েছেন টুকটাক ভূমিকা। বেশ কিছু সংগীতচিত্রের মডেল হিসেবে তাঁকে দেখা গেছে।

default-image

রিয়্যালিটি শোতে তিনি নতুন নন। এর আগে ‘এমটিভি স্প্লিটসভিলা টেন’ ও ‘এমটিভি এস অব স্পেস’-এ প্রতিযোগী হয়েছিলেন তিনি। শেষেরটিতে বিজয়ীও হন। তারপর বিগ বস ওটিটি! এবার হয়তো তাঁর ভাগ্যের চাকা ঘুরবে। সালমান খানের সঞ্চালনায় বিগ বস-১৫তে এবার দিব্যা আগারওয়ালকে দেখা যাবে। হয়তো দেখা যেতে পারে কোনো ধারাবাহিক বা সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায়।

টেলিভিশন থেকে আরও দেখুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন