দিব্যার ছবি, দিব্যার গল্প

১ / ৬

‘যোগাযোগ’ না থাকলে টেকা যায় না! ভারতের বিনোদন অঙ্গনে এমন একটা কথা চালু আছে। গত শনিবার রাতে চালু এই কথাটাকে মিথ্যা প্রমাণ করে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস ওটিটির চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন দিব্যা আগারওয়াল। কোনো মুরুব্বির সুপারিশ ছাড়াই  মুম্বাইতে পা রেখেছিলেন এই তরুণী।

২ / ৬

সাংবাদিকতায় স্নাতকোত্তর, নাচে পারদর্শিতা আর বুক ভরা স্বপ্ন সম্বল করে মুম্বাই আসেন দিব্যা। মোট তিনটি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন এই টিভি অভিনেত্রী ও মডেল। তার দুটিতেই বিজয়ী। বিগ বস ওটিটিতে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শমিতা শেঠী। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর বোনকে টপকে বিজয়ী হওয়ায় অনেকেই বিস্মিত। অত্যন্ত শক্ত ও যোগ্য প্রতিযোগী বলেই সেটা সম্ভব হয়েছে। তাঁর হাতে স্মারক তুলে দেওয়ার সময় বিগ বস ওটিটির সঞ্চালক বলিউড প্রযোজক-পরিচালক করণ জোহর বললেন, ‘চ্যাম্পিয়ন হয়ে তুমি ইতিহাস গড়লে।’ পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন পঁচিশ লাখ রুপি।

৩ / ৬

ভারতের টেরেন্স লুইস ড্যান্স অ্যাকাডেমি থেকে নাচ শিখে নিজেই একটা অ্যাকাডেমি খুলেছেন দিব্যা। সানি লিওন, ইলিয়েনা ডিক্রুজ, শিল্পা শেঠীদের জন্য কোরিওগ্রাফি করেছেন, প্রশিক্ষণ দিয়েছেন তিনি।

৪ / ৬

বিগ বস ওটিটিতে ছয় ছেলে ও সাত মেয়ের মধ্যে তিনিই ছিলেন একমাত্র মেয়ে, যার কোনো সঙ্গী ছিল না। তবু একা লড়াই করেই শেষ হাসিটা তিনই হেসেছেন। এখন প্রেমিক বরুণ সুদের সঙ্গে এ বিজয় উদ্‌যাপন করছেন তিনি।

৫ / ৬

‘দ্য ফাইনাল এক্সিট’ নামে একটি ছবিতে তাঁকে একঝলক দেখা গিয়েছিল। ওটিটিতে তিনটি ধারাবাহিকে পেয়েছেন টুকটাক ভূমিকা। বেশ কিছু সংগীতচিত্রের মডেল হিসেবে তাঁকে দেখা গেছে।

৬ / ৬

রিয়্যালিটি শোতে তিনি নতুন নন। এর আগে ‘এমটিভি স্প্লিটসভিলা টেন’ ও ‘এমটিভি এস অব স্পেস’-এ প্রতিযোগী হয়েছিলেন তিনি। শেষেরটিতে বিজয়ীও হন। তারপর বিগ বস ওটিটি! এবার হয়তো তাঁর ভাগ্যের চাকা ঘুরবে। সালমান খানের সঞ্চালনায় বিগ বস-১৫তে এবার দিব্যা আগারওয়ালকে দেখা যাবে। হয়তো দেখা যেতে পারে কোনো ধারাবাহিক বা সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায়।