প্রে, পবিত্র রিশতা টু আরও নানা কিছু

প্রতি সপ্তাহে ওটিটিতে যোগ হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে আসতে যাওয়া নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র, রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের নিয়মিত এই আয়োজন।

প্রে
ধরন: সিনেমা
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ১০ সেপ্টেম্বর
বন্ধুর ব্যাচেলর পার্টি উদ্‌যাপন করতে গহিন বনে হাইকিংয়ে যান একদল তরুণ। বনের মধ্যে খুব কাছ থেকে গুলির শব্দ শুনতে পান তারা। ভাবেন, কোনো শিকারির গুলির শব্দ। কিন্তু পরে বুঝতে পারেন, নিজেরাই আসলে রহস্যময় এক শিকারির ফাঁদে পড়েছেন। এখন কীভাবে বাঁচবেন তারা?

কিয়া মেরি সোনম গুপ্তা বেওয়াফা হ্যায়!
ধরন: সিনেমা
স্ট্রিমিং: জি ফাইভ
দিনক্ষণ: ১০ সেপ্টেম্বর
চিন্টু ভালোবাসে সোনমকে। কিন্তু সোনম তাকে ফিরিয়ে দেয়। মানসিকভাবে বিপর্যস্ত চিন্টু তখন অদ্ভুত একটা কাজ করে বসে। সে তার ভালোবাসার অভিব্যক্তিগুলো টাকার নোটে লিখে ফেলে। সেই লেখা হয়ে যায় ভাইরাল। আর ঘটতে থাকে আজব সব ঘটনা। সৌরভ তিয়াগির পরিচালনায় হিন্দি এই ছবিতে অভিনয় করেছেন সুরভি জ্যোতি, জেসি গিল, প্রয়াত সুরেখা সিক্রি প্রমুখ।

তুক জগদীশ
ধরন: সিনেমা
স্ট্রিমিং: আমাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: ১০ সেপ্টেম্বর
দক্ষিণ ভারতীয় স্টার নানি নিয়ে আসছেন পারিবারিক ছবি তুক জগদীশ। অন্ধ্র প্রদেশের ছোট্ট এক শহরের নাইড়ু পরিবারের উত্থান-পতনের গল্প দেখানো হবে। ভাষার শিব নির্বানার রচনা ও পরিচালনায় তেলেগু ছবিটিতে আরও অভিনয় করেছেন রিতু ভার্মা, ঐশ্বরিয়া রাজেশ, জগপতি বাবু প্রমুখ।

তুঘলক দরবার
ধরন: সিনেমা
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ১১ সেপ্টেম্বর
বক্স অফিসে হিট ছবি উপহার দেন তামিল সুপারস্টার বিজয় সেথুপাতি। রাজনৈতিক ব্যাঙ্গাত্মক ছবি তুঘলক দরবার নিয়ে ওটিটিতেও হাজির এই অভিনেতা। সঙ্গে আছেন রাশি খান্না। ওটিটিতে এক মাসে তাঁর চারটি ছবি থাকছে। দক্ষিণ ভারতীয় ছবির ইতিহাসে এটি একটি রেকর্ড। এর আগে ফাহাদ ফাজিলের তিনটি ছবি এক মাসে মুক্তি পেয়েছিল।

পবিত্র রিশতা টু
ধরন: ওয়েব সিরিজ
স্ট্রিমিং: জি ফাইভ
দিনক্ষণ: ১৫ সেপ্টেম্বর
জি টিভির জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিশতা। এই সিরিজ দিয়ে জনপ্রিয়তার আলোয় আসেন আলোচিত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই সিরিজে অভিনয় করে প্রেমেও জড়ান এর নায়ক-নায়িকা সুশান্ত ও অঙ্কিতা। এবার সিরিজটির ডিজিটাল স্পিন অফ পবিত্র রিশতা টু আসছে। সুশান্তের জায়গায় আসছেন সাহির শেখ।